সর্বশেষ

41.7 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

মুক্তির দুই দিনে ‘পাঠান’ ছবির আয়ের রেকর্ড ১২৭ কোটি রুপি

টপ নিউজ ডেস্কঃ পর্দায় চার বছরের অনুপস্থিতি শাহরুখ খানের আসনকে যে একটুও টলাতে পারেনি ‘পাঠান’ সিনেমাটি তার প্রমাণ।

মুক্তির দিনই ইতিহাস সৃষ্টি করে আয়ের ঘরে ৫৫ কোটি রুপি তুলে নিয়েছিল । দ্বিতীয় দিনও অপ্রতিরোধ্য ছিল ছবিটির গতি । ফলস্বরূপ দুই দিনেই ‘পাঠান’ এক শো কোটির ঘর ছাড়িয়ে গেছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে ।

অনুমান করা হয়েছিল, দ্বিতীয় দিনে ‘পাঠান’ ৬০- ৬৫ কোটি রুপি সংগ্রহ করতে পারে । কিন্তু পাল্টে গেছে হিসাব । সরস্বতী পূজা ও ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ২৬ জানুয়ারি ছিল সরকারি ছুটি দেশটিতে । দিনটি উপভোগ্য করে তুলতে দর্শকরা কিং খানের নতুন সিনেমাটি দেখতে হুমড়ি খেয়ে পড়েছিলেন । ফলে খুব সহজেই এদিন ৭০ কোটি তুলে নিয়েছে ‘পাঠান’। এতে মুক্তির দুই দিনে এ ছবির আয় ১২৭ কোটি রুপি দাঁড়িয়েছে ।

এদিকে প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও ‘পাঠানে’র কাছে ‘কেজিএফ ২’ হেরেছে। কেননা মুক্তির একদিন পর দক্ষিণি সিনেমাটি ৪৭ কোটি রুপি আয় করেছিল । ‘পাঠান যে ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে তা বোঝা যাচ্ছে এই ঝোড়ো গতি দেখেই। বলিউড বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা তার টুইটারে লিখেছেন, ‘পাঠান’ বিশ্বব্যাপী বক্স অফিসে ২৩৫ কোটি আয় করেছে।

২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ ছবিতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে আছেন জন আব্রাহাম। দেশমাতৃকাকে সন্ত্রাসবাদীদের হাত থেকে বাঁচাতে এক সেনার গল্প বলেছে এই ছবি।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles