সর্বশেষ

26.2 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

মেডিকেল রিপ্রেজেন্টিভদের মানববন্ধনে আনসার সদস্যদের বাঁধা প্রদান

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী মেডেকেল কালেজ (রামেক) হাসপাতালের বহি:বিভাগে চিকিৎসা নিতে আসা রোগীদের ব্যবস্থাপত্রের ছবি তোলার অভিযোগে ঔষধ কোম্পানির কয়েকজন রিপ্রেজেন্টিভকে রশি দিয়ে বেঁধে রাখে রাজশাহী মেডিকে হাসপাতালে কর্তব্যরত কয়েকজন আনসার সদস্য।

গতকাল রোববারের এ ঘটনার প্রতিবাদে আজ সোমবার (২৭ জুন) সকাল ১০টার দিকে রামেক হাসপাতালের বহি:বিভাগের সামনে এক প্রতিবাদ ও মানববন্ধন করে রিপ্রেজেন্টেটিভরা। এ সময় তারা ঔষধ সরবরাহ বন্ধ করে দেয়ারও হুশিয়ারি দেন।

আজ সকালে রাজশাহীমেডিকেল রিপ্রেজেন্টেটিভ ও বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া) রাজশাহী মহানগর ও জেলা কমিটি এ মানব বন্ধনের আয়োজনকরে।

মানববন্ধনে উপস্থিত রিপ্রেজেন্টিটিভরা অভিযোগকরেন, রিপ্রেজেন্টিটিভদের অমানবিক ও মধ্যযুগিয় কায়দায় এবং বর্বরতার মতই মিথ্যা অভিযোগ তুলেআনসার সদস্যরা আমাদের কোমরে রশি বেঁধে দাঁড় করিয়ে রাখে। যা আমাদের জন্য অত্যন্ত মানহানিকর ও লজ্জাজনক। আমার ও দেশ সেবায়, ডাক্তার, নার্স ও রোগীদের নিয়ে দিন রাত কাজ করে চলেছি। তারা যদি হাসপাতলে প্রবেশ করতে পারে তাহলে আমরা কেনো পারবোনা ?

এমন হেনস্থা ও অপমানের তীব্র প্রতিবাদ জানিয়ে তারা আরো বলেন, এরপর থেকে যদি আসনার সদস্যরা হাসপাতলে ঢুকতে না দেয়, অপমান করে তাহলে আমরাও আর বসে থাকবো না। এর তীব্র প্রতিবাদ করবো এবং তাদের হাতের লাঠি ভেঙ্গে দিবো। কোন অন্যায় সহ্য করবো না।

ভূক্তভোগী একমি ফার্সাসিউটিক্যাল কোম্পানীর রিপ্রেজেন্টিটিভ আল-আমিন বলেন,প্রতিদিনের কাজের মতই আমরা হাসপাতলের সামনে অবস্থান করছিলাম।একপর্যায়ে আনসার বাহিনীর অতি উৎসাহী সদস্যরা আমাদের রশি দিয়ে বেঁধে নিয়ে যায়। এমন নির্যাতন জাহেলিযুগের বর্বরতাকেও হার মানায়।আমরা এর প্রতিবাদ জানায়।

বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিটিভ এ্যাসোসিয়েশন রাজশাহীর সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বলেন, আমাদের রিপ্রেজেন্টিটিভদের রামেক হাসাপাতালের আনসার সদস্যরা রশি দিয়ে বেঁধে নির্যাতন করেছেন। যতক্ষণ পর্যন্ত তারা আমাদের রিপ্রেজেন্টিটিভ দের কাছে ক্ষমা না চাইবে ততক্ষণ পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাবো। প্রয়োজনে কর্মবিরতি করে ওষধ সরবরাহবন্ধ করে দেয়া হবে।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles