সর্বশেষ

36.7 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

রমনা বটমূল ছাড়তে হবে বিকাল ৪টায়

টপ নিউজ ডেস্কঃ ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক অনুরোধ জনিয়েছেন পহেলা বৈশাখ উদযাপন শেষে বিকাল ৪টায় রমনা পার্ক ত্যাগ করার। কাউকে ব্যাগ নিয়ে রমনার বটমূলে প্রবেশ করতে দেওয়া হবে না বলেও জানিয়েছেন তিনি।

বাংলা নববর্ষ-১৪৩০ বরণ উপলক্ষে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে রমনা বটমূলে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে ডিএমপি কমিশনার সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, আশা করব, আগামীকাল সকাল ৬টা থেকে আমরা অনুষ্ঠান উপভোগ করতে পারব। যেহেতু রোজা, তাই বিকাল ৪টার পরে রমনা পার্ক সবাই ছেড়ে দেন এই অনুরোধ করব, ইফতারের উদ্দেশ্যে ফেরত যান যার যার গন্তব্যে। দর্শনার্থীদের আর প্রবেশাধিকার দেওয়া হবে না বিকাল ৪টার পরে। তার আগে যারা প্রবেশ করবেন তারা বেরিয়ে যাবেন বিকাল ৪টায়।

ডিএমপি কমিশনার বলেন, ঢাকাবাসীসহ সব বাঙালি যেন এবারের পহেলা বৈশাখ উৎসবমুখরভাবে পালন করতে পারে সেজন্য সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা করেছে ঢাকা মহানগর পুলিশ। প্রায় ২৭০০ পুলিশ কাজ করছে রমনা, ঢাকা বিশ্ববিদ্যালয়, টিএসসি, রবীন্দ্রসরোবর ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়কেন্দ্রিক।

খন্দকার গোলাম ফারুক আরও বলেন, উঠতি বয়সী ছেলেরা ভুভুজেলাসহ পহেলা বৈশাখে বিভিন্নভাবে উচ্চ শব্দ করে অনেক সময় দেখা যায় নগরবাসীর দুর্ভোগ সৃষ্টি করে। সবাইকে অনুরোধ করছি এ ধরনের শব্দ না করার জন্য।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles