সর্বশেষ

24.8 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

রাজশাহীতে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার, চোর গ্রেফতার

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকা হতে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোটরসাইকেল চুরির অভিযোগে এক চোরকে গ্রেফতার করেছে। এসময় চুরি হওয়া মোটরসাইকেলটি আসামির কাছ থেকে উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার আমনুরা লক্ষীপুর মোড়ের মো: রুস্তুম আলীর ছেলে মো: রাজু ইসলাম (২৩)।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকার মো: তানজিম আহমেদ একটি মোটরসাইকেল বিক্রয়ের বিজ্ঞপ্তি দেয় তার ফেসবুক  আইডিতে। আসামি রাজু মোটরসাইকেল বিক্রয়ের বিজ্ঞপ্তি দেখে গত মঙ্গলবার (২১ মার্চ) মোটরসাইকেলটি কিনতে চায় বলে মোবাইলে ফোনে জানায় তানমিজকে। তখন তাকে নগরীর হড়গ্রাম কোর্ট ষ্টেশন মোড়ে আসতে বলে তানজিম। সেখানে গেলে রাজু মোটরসাইকেলটি চালিয়ে দেখার কথা বলে এবং তানজিমকে মোটরসাইকেলের পিছনে বসিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে বিকেলে যায় মোল্লাপাড়া কড়ইতলা মোড়ে। সেখানে মোটরসাইকেল থেকে নেমে মোবাইল ফোনে তার মায়ের সাথে মোটরসাইকেলটির দামের ব্যাপারে কথা বলছিল তানজিম। এ সুযোগে মোটরসাইকেলটি চুরি করে রাজু কাশিয়াডাঙ্গা মোড়ের দিকে পালিয়ে যায়। কিছুক্ষণ অপেক্ষা করার পর তানজিম রাজুর মোবাইল ফোনে কল করলে তার মোবাইল ফোনটি বন্ধ পায়। এ বিষয়ে কাশিয়াডাঙ্গা থানায় অভিযোগ করেন তানজিমের মা।

এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল শুক্রবার (২৪ মার্চ) গোপন সাংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার তানোর থানার বহরইল দিঘীপাড়া এলাকা হতে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানা পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করে আসামি রাজু ইসলামকে গ্রেফতার করেন। এসময় চুরি হওয়া মোটরসাইকেলটি আসামির কাছ থেকে উদ্ধার হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles