জ্যেষ্ঠ প্রতিবেদকঃ রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।  গতকাল সোমবার (২০ মার্চ) সকালে জেলা পরিষদ ভবনে রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সভাপতিত্বে ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুঃ রেজা হাসানের সঞ্চালনায় এই মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় গত  সভার কার্যবিবরণী পাঠ ও দৃঢ়ীকরণ, ২০২১-২২ ও ২০২২-২৩ অর্থবছরের এডিপি ও রাজস্ব বরাদ্দে গৃহীত প্রকল্প বাস্তবায়ন সংক্রান্ত অগ্রগতি পর্যালোচনা, ঝুকিপূর্ণ কর্তৃন ও নিলাম সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

আলোচনান্তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধু এদেশে জন্মা গ্রহণ  না করলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ সৃষ্টি হতো না। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে নিয়ে যাচ্ছেন। তাই আমরা প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে রাজশাহী জেলা পরিষদকে দূর্নীতি মুক্ত জনবান্ধব সেবা মূলক প্রতিষ্ঠানের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। আপনাদের সহযোগিতা পেলে পরিষদের কয়েকটি ডাক বাংলো নির্মাণ ও সংস্কার করা হবে। এছাড়াও জেলা পরিষদের স্টাফ কোয়াটার সংস্কার করার পরিকল্পনা রয়েছে।

সভায়  সদস্য আব্দুর রশিদ, মো: তফিকুল ইসলাম, দীলিপ কুমার সরকার, মো: মাইনুল ইসলাম, মো: জনাব আলী, মোঃ আবু জাফর প্রাং, মো: মহিদুল ইসলাম, মো: আসাদুজ্জামান মাসুদ, মো: আবুল কালাম আজাদ, সংরক্ষিত সদস্য শিউলী রানী সাহা, সুলতানা পারভীন রিনা, মোসা: সাজেদা বেগম, বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েবউদ্দিন লাবলু,মোহনপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল সালাম, দূর্গাপুর উপজেলা চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, দূর্গাপুর পৌর মেয়র সাজেদুর রহমান মিঠু সরকারসহ পরিষদের  সহকারী প্রকৌশলী এজাজুল আলম, উপ সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, প্রধান হিসাব রক্ষক আব্দুল মতিন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here