সর্বশেষ

36.2 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

রাতে টি-টোয়েন্টি দল জিম্বাবুয়ে যাচ্ছে, এবারও নেই কোনো নির্বাচক

টপ নিউজ ডেস্কঃ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মাসখানেক আগে জানিয়েছেন, এখন থেকে খরচ কমিয়ে আনা হবে বিসিবিতে । তারই জের ধরে ওয়েস্ট ইন্ডিজ সফরে কোনো নির্বাচককে পাঠানো হয়নি । মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামকেও সঙ্গী করা হয়নি জাতীয় দলের ।

এবার অভিন্ন খবর জিম্বাবুয়ে সফরেও । টাইগারদের সঙ্গে কোনো নির্বাচক থাকছেন না । পাশাপাশি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম এবারও সঙ্গী হচ্ছেন না জাতীয় দলের । আজ (মঙ্গলবার) মধ্যরাতে জিম্বাবুয়ের উদ্দেশে টাইগারদের টি-টোয়েন্টি দলের মূল বহর রওনা হবে ।

বোর্ডের দায়িত্বশীল এক সূত্র নিশ্চিত করেছে, জিম্বাবুয়ে সফরে যাবেন না কোনো নির্বাচক দলের সঙ্গে । তবে ওয়েস্ট ইন্ডিজে আগামী মাসে ‘এ’ দলের সফরে পাঠানো হবে নির্বাচক আব্দুর রাজ্জাককে । কিন্তু প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বা অপর নির্বাচক হাবিবুল বাশার সুমনের কাউকেই দেখা যাবে না জিম্বাবুয়ে সফরে ।

আজ দিনগত রাতে জিম্বাবুয়ের উদ্দেশ্যে টিম বাংলাদেশের মূল বহর যাত্রা করবে । মঙ্গলবার মধ্যরাত ১টা ৪০ মিনিটে অ্যামিরেটসের ফ্লাইটে হারারের উদ্দেশ্যে টিম বাংলাদেশের বড় অংশর বিমান যাত্রা শুরু হবে । গতকাল মধ্যরাতে একই সময় পাঁচজনের ছোট বহর যাত্রা করেছে হারারের উদ্দেশ্যে।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles