সর্বশেষ

36.1 C
Rajshahi
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

রাত ২টা থেকে সকাল ৭টা পর্যন্ত বন্ধ থাকবে সকল ফ্লাইট

টপ নিউজ ডেস্কঃ হজরত শাহজালাল রহ. আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ের চলছে সংস্কার কাজ । ফলে প্রতিদিন রাত দুইটা থেকে সকাল ৭টা পর্যন্ত বন্ধ থাকবে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের সব ফ্লাইট চলাচল।

আজ বুধবার (১ ফেব্রুয়ারি) মধ্যরাত থেকে কার্যকর হওয়া এই নিয়ম আগামী দুই মাস বহাল থাকবে বলে বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহজালাল বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম। এই কর্মকর্তা জানান, রানওয়েতে লাইটিং ব্যবস্থা উন্নয়নের কাজ চলছে। এ কারণে আগামী দুই মাস প্রতি রাতে পাঁচ ঘণ্টা করে বন্ধ থাকবে ফ্লাইট চলাচল ।

কামরুল ইসলাম জানান, বিমানবন্দরের সক্ষমতা বৃদ্ধি এবং যাত্রী সেবার মান উন্নয়নে নেওয়া হয়েছে সেন্ট্রাল লাইটিংব্যবস্থার উদ্যোগ । এ কারণে আজ রাত দুইটা থেকে সকাল ৭টা পর্যন্ত ফ্লাইট চলাচল বন্ধ থাকবে। আগামী দুই মাস একই নিয়ম বহাল থাকবে।

যাত্রীদের সাময়িক এই অসুবিধার জন্য বিমানবন্দর কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে । বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, এই কাজের কারণে সকাল সাতটা থেকে বেলা সাড়ে ১১টা এবং রাত দশটা থেকে ২টা পর্যন্ত দেখা দিতে পারে ফ্লাইটের আধিক্য । তবে এই অবস্থা সামাল দিতে ট্রাফিক বিভাগ থেকে শুরু করে সমন্বয় করা হবে সংশ্লিষ্ট সবার সাথে । পাশাপাশি এসব পরিকল্পনা বাস্তবায়নে মনিটরিং টিম গঠন করা হয়েছে।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles