সর্বশেষ

28.3 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

রাষ্ট্রপতির আমন্ত্রণে তার বাসভবনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের আমন্ত্রণে তার পৈতৃক নিবাস কিশোরগঞ্জের কামালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৌঁছেছেন । মিঠামইনে বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসের উদ্বোধন শেষে তিনি রাষ্ট্রপতির বাড়িতে যান অতিথি হয়ে ।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে প্রধানমন্ত্রী সেখানে পৌঁছান। এসময় রাষ্ট্রপতি ও তার সহধর্মিণীসহ অন্যান্যরা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে স্বাগত জানান। জানা গেছে, জোহরের নামাজ শেষে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রী দুপুরে খাবার খাবেন । প্রধানমন্ত্রীকে হাওরের ২৩ পদের মাছ দিয়ে আপ্যায়ন করা হবে। সঙ্গে থাকবে গরু-মহিষের দুধ দিয়ে তৈরি ঐতিহ্যবাহী অষ্টগ্রামের পনির।

রাষ্ট্রপতির বড় ছেলে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, দিনব্যাপী সফরের শুরুতে প্রধানমন্ত্রী বেলা ১১টা ২২ মিনিটে বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হামিদ সেনানিবাসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

দীর্ঘ দুই যুগ পরে আবারও কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইন সফর করছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রাষ্ট্রপতির বাড়িতে দুপুরের খাবার শেষে বিকেল ৩টায় প্রধানমন্ত্রী মিঠামইন সদরের হেলিপ্যাড মাঠে আয়োজিত সুধী সমাবেশে যোগ দেবেন।

উল্লেখ্য, ১৯৯৮ সালের ৩ অক্টোবর বন্যা কবলিত এলাকা পরিদর্শনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমবার মিঠামইন সফর করেন। তখন আবদুল হামিদ কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার ছিলেন।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles