সর্বশেষ

28.9 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

রাসিক মেয়র ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও নেতৃবৃন্দের সভায় শিরোইল বাস টার্মিনাল নওদাপাড়ায় স্থানান্তরের সিদ্ধান্ত

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীর গণপরিবহন চলাচলে শৃঙ্খলা আনয়নে ও মহানগরীকে যানজটমুক্ত করতে নগরীর শিরোইল বাস টার্মিনাল সিদ্ধান্ত নেওয়া হয়েছে নওদাপাড়াস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে স্থানান্তরের । আগামী ১ নভেম্বর থেকে শিরোইল বাস টার্মিনালের পরিবর্তে নওদাপাড়াস্থ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে আন্তঃজেলা ও চলাচল করবে দূরপাল্লার সকল বাস ।

আজ বৃহস্পতিবার দুুপুরে নগর ভবনে মাননীয় মেয়রদপ্তর কক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে জেলা প্রশাসন, আরডিএ, আরএমপি, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ, জেলা মোটর শ্রমিক ইউনিয়ন মালিক সমিতির নেতৃবৃন্দের এক সভায় নেওয়া হয় এই সিদ্ধান্ত । এছাড়া সভায় আলোচনা করা হয় মহানগরীর অটোরিক্সা চলাচলে শৃঙ্খলা আনার ব্যাপারে ।

সভায় রাজশাহী জেলা প্রশাসক জনাব আব্দুল জলিল, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার জনাব আবু কালাম সিদ্দিক, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) চেয়ারম্যান জনাব মোঃ আনওয়ার হোসেন, রাজশাহী সিটি কর্পোরেশনের জনাব প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এবিএম শরীফ উদ্দিন, আরএমপির ডিসি (ট্রাফিক) অনির্বান চাকমা, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সভাপতি শাহনেওয়াজ আলী, সাধারণ সম্পাদক মতিউল হক টিটু, রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহাতাব হোসেন চৌধুরী, রাজশাহী জেলা ট্রাক ও কার্ভাড ভ্যান মালিক সমিতির সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।#

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles