সর্বশেষ

30.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

লম্বা বিরতিতে যাচ্ছেন দক্ষিণীর নায়িকা সামান্থা

টপ নিউজ ডেস্কঃ ভারতের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন দক্ষিণীর নায়িকা সামান্থা রুথ প্রভু । বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল গুঞ্জন , আয়ুষ্মান খুরানার নায়িকা হয়ে বলিউডে তার অভিষেক হবে ।

কিন্তু মাঝপথে সব ভেস্তে গেল । লম্বা বিরতিতে যাচ্ছেন এই অভিনেত্রী।

জানা গেছে, মায়োসাইটিস নামে যে রোগে এতদিন ভুগছিলেন এই অভিনেত্রী, সেটির যন্ত্রণা আবার শুরু হয়েছে। ফলে আপাতত বলিউডের কাজের প্রস্তাব ছাড়তে হচ্ছে।

এছাড়া অসহ্য যন্ত্রণায় শারীরিক পরিস্থিতি ঠিক না থাকায় ‘খুশি’ ছবির কাজও পারছেন না শেষ করতে ।

মঙ্গলবার আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘ফ্যামিলি ম্যান ২’-এর সাফল্যের পর বলিউড থেকে অনেক ছবি ও সিরিজের প্রস্তাব পেয়েছিলেন সামান্থা। প্রায় সব প্রস্তাবই ফিরিয়ে দিয়েছিলেন।

তবে আয়ুষ্মান খুরানার নায়িকা হয়ে বলিউডে সম্প্রতি চাওড় হয় তার আত্মপ্রকাশের খবর । সেভাবে নাকি নিজেকে প্রস্তুতও করছিলেন অভিনেত্রী। কিন্তু মাঝপথে সব ভেস্তে গেছে। লম্বা বিরতিতে যাওয়ায় বলিউডে কাজের প্রস্তাব ছাড়তে হয়েছে সামান্থাকে।

সূত্রের বরাতে খবরে বলা হয়, দক্ষিণী এই নায়িকা বেশ কিছু দিন ধরে ‘মায়োসাইটিসে’ ভুগছেন। এ রোগ তাকে স্বস্তি দিচ্ছে না, কুরে কুরে খাচ্ছে। ফলে হিন্দি ছবিতে সামান্থাকে দেখার জন্য ভক্তরা মুখিয়ে থাকলেও সঙ্গ দিচ্ছে না তার শরীর ।

এছাড়া বেশ কয়েকটি হিন্দি ছবির জন্য সম্মতি জানিয়েও করেছিলেন স্বাক্ষরও । লম্বা বিরতিতে যাওয়ায় ছাড়তে হচ্ছে এসব হিন্দি ছবির প্রস্তাব। ফলে কবে আবার অভিনয়ে ফিরবেন তা এখনো তা এখনো অজানা।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles