সর্বশেষ

31.5 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

লালপুরে পিকনিকের বাসচাপায় প্রাণ গেল এক স্কুলছাত্রীর

টপ নিউজ ডেস্কঃ শুক্রবার (০১ এপ্রিল) সকালে নাটোরের লালপুরে পিকনিকের বাসচাপায় মিম আক্তার (৮) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এই সময় তহিদুল ইসলাম (৫২) নামে এক ভ্যানচালক আহত হয়েছেন। উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের লালপুর তেল পাম্পের কাছে এই ঘটনাটি ঘটে।


নিহত মিম আক্তার উপজেলার কাজীপাড়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ে সে কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। আহত তহিদুল ওই একই গ্রামের মৃত মজির মালিথার ছেলে।


থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মিম, তার মা ও ছোট ভাইয়ের সঙ্গে ভ্যানে চড়ে উপজেলার ঠাকুর মোড় এলাকায় নানাবাড়ি যাচ্ছিল। ভ্যানটি লালপুর তেল পাম্পের কাছে পৌঁছালে কুষ্টিয়ার দৌলতপুর থেকে আসা লালপুর গ্রিন ভ্যালি পার্কগামী একটি পিকনিকের বাস পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দিলে মিম আক্তার সিটকে সড়কে পড়ে যায়। এই সময় বাসটি মিম আক্তার চাপা দিয়ে চলে যায়। সঙ্গে সঙ্গে তাকে লালপুর উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মিম আক্তারকে মৃত ঘোষণা করেন।


আহত ভ্যানচালক তহিদুল ইসলামকে লালপুর উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তহিদুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়রা ঘাতক বাস এবং তার চালককে উপজেলা মোড়ে আটক করেছে। এবং পরে পুলিশ গিয়ে বাস ও চালককে আটক করে থানায় নিয়ে যায়।


লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন জানিয়েছে, ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles