‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্দান্ত গতিতে এগিয়ে চলছে : ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি

0
124
‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্দান্ত গতিতে এগিয়ে চলছে : ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি
ছবিঃ প্রতিবেদক

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের সকল খাতে দুর্দান্ত গতিতে এগিয়ে চলেছে। এর ধারাবাহিকতা রক্ষা করতে আমাদের সকলকে রমযান মাসে সংযম ও আত্মত্যাগের শিক্ষা গ্রহণ করে দেশ এবং মানবকল্যাণে কাজ করার প্রত্যয় গ্রহণ করতে হবে। শুধু ভোগই নয় ত্যাগের বৈশিষ্ট্যও আমাদের জীবনদশায় ফুটিয়ে তুলতে হবে। তবেই আমরা বঙ্গবন্ধুর দেখা লাল সবুজের বাংলাদেশ বিনির্মাণ করতে পারবো।

নওগাঁ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আমানুজ্জামান সিউলের সার্বিক তত্বাবধানে শনিবার সন্ধ্যা ৬টায় চকবাড়িয়া মাঠে সওতুল-হেরা-জহির উদ্দিন হাফেজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এই কথাগুলো বলেন।

এ্যাডভোকেড আঃ সামাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশন এবং জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট খোদাদাদ খান পিটু, উপজেলা ভাইসচেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী, আমিনুল, হামিদুর রহমানসহ জেলা-উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ, স্থানীয় আওয়ামী পরিবার এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় দেশ ও জাতির কল্যাণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য