সর্বশেষ

24.8 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

শেষ হলো ভ্রাম্যমাণ বইমেলার বিশ্ববিদ্যালয় পর্ব

টপ নিউজ ডেস্কঃ  বিশ্বসাহিত্য কেন্দ্রের আয়োজনে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভ্রাম্যমাণ বইমেলার সমাপনী দিন ছিল গতকাল শুক্রবার (১৮ নভেম্বর)। চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগীতা মাধ্যমে শেষ হয় সমাপনী অনুষ্ঠান।

কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম শ্রেণী থেকে শুরু করে অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরাও। তাদের উপস্থিতি অনুষ্ঠানকে আনন্দ মুখর করে তুলে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর আবদুস সালাম। আরো উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের অধ্যাপক আলমগীর স্বপন ও গণযোগাযোগ ও সাংবাদিক বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ বকুল।

এছাড়াও চিত্রাঙ্কনে বিচারক হিসেবে দ্বায়িত্ব পালন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের  চিত্রকলা প্রাচ্যকলা ও সাপচিত্র বিভাগের সহযোগী অধ্যাপক ডক্টর সুজন সেন, আরিফুল ইসলাম।

কবিতা আবৃতিতে বিচারক হিসেবে ছিলেন, রাজশাহী নিউ ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক এস এম মুস্তাফিজুর রহমান,  রাজশাহী আবৃত্তি শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক নুসরাত শারমিন ও  রাজশাহী আবৃত্তি পরিষদ সাধারণ সম্পাদকশরিফ আহমেদ বিল্টু।

উক্ত সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পাঠক ফোরামের পাঠচক্র গ্রুপ। বই মেলার শেষ দিনেও মেলায় ছিল বই প্রেমীদের উপচে পড়া ভীর।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles