সর্বশেষ

28.2 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

শ্রীনগরের কুকুটিয়া ইউনিয়ন যুবলীগ নব্য সভাপতি মহিউদ্দিন হাওলাদার গ্রেপ্তার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলা কুকুটিয়া ইউনিয়ন যুবলীগের নব্য সভাপতি মতিন হাওলাদারকে গতকাল গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার দুপুরে তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তবে তার পদ নিয়ে উপজেলা যুবলীগের সভাপতির অস্বীকৃতি রয়েছে।


পুলিশ জানায়, মহিউদ্দিন হাওলাদারের বিরুদ্ধে আদালতের ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেপ্তার করা হয়। শ্রীনগর থানার এএসআই আব্দুল আলীম তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসার পর পরই একটি চক্র তাকে ছাড়িয়ে নিতে উঠে পরে লাগে। অপর একটি সূত্র জানায়, বিজয় দিবস উপলক্ষ্যে বিবন্দী বাজারে আয়োজিত অনুষ্ঠানে তাকে আজ সংবর্ধনা দেওয়ার কথা ছিল।


শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। তবে কি মামলায় তার বিরুদ্ধে আদালত ওয়ারেন্ট জারি করেছেন তা বলতে পারছি না।


স্থানীয় সূত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে মামলা রয়েছে। কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি পোস্টে জানা যায়, শ্রীনগর উপজেলার ৯টি ইউনিয়নের যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সেই তালিকা অনুসারে মহিউদ্দিন হাওলাদার কুকুটিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি দাবী করে আসছেন। তিনি এই পদ ব্যবহার করে বিজয় দিবস উপলক্ষ্যে পোস্টার করেছেন। তবে ৯টি ইউনিয়নের এই তালিকা নিয়ে উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুনের অস্বীকৃতি রয়েছে। তার দাবী তাকে না জানিয়েই এই তালিকা প্রকাশ করা হয়েছে। তিনি আরো দাবী করেন, ৯টি ইউনিয়নের এই কমিটি সঠিক নয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles