সর্বশেষ

33.9 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

শ্রীনগরে আইপিএল জুয়ায় হেরে স্থানীয় এক ব্যাক্তির আত্মহত্যা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার বাঘড়ায় মো. সুমন হোসেন (৪০) নামে ৩ সন্তানের জনক আত্মহত্যা করেছে। পরিবারের লোকজনের দাবী আইপিএল ক্রিকেট জুয়া খেলায় টাকা হেরে পাওনাদারদের চাপের মুখে আত্মহত্যার পথ বেছে নেয়। সে ঐ এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে। গত শনিবার (২মার্চ) দিবাগত গভীর রাতে বাঘড়ার গোয়াল বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সুমন ঘরের আড়ার সাথে গলায় লুঙ্গি পেচিয়ে ফাঁস দেয়। সে ১ কন্যা ও ২ পুত্র সন্তানের জনক। সকালে বাঘড়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই ইলিয়াস ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। মৃত সুমন হোসেন গত ৪ বছর আগে সৌদি আরব থেকে দেশে ফিরে। দেশে এসেই সুমন আইপিএল ও ক্রিকেট জুয়ায় আসক্ত হয়। ঐ এলাকায় আইপিএল জুয়া খেলার একাধিক সিন্ডিকেট রয়েছে। ঐ সিন্ডিকেটের সদস্যরা মোবাইল ফোন ও আ্যাপস্’র মাধ্যমে জুয়ার আর্থিক লেনদেন করে করে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

এলাকাবাসী আরো জানায়, সিন্ডিকেটটির অন্যতম সদস্য বাঘড়া বাজারে বিকাশ ব্যবসায়ী উত্তমের দোকানে জুয়ার এসব টাকার লেনদেন হয়ে থাকে। এ বিষয়ে জানতে উত্তম দাসের মোবাইল ফোনে (০১৮৩৯৫৯৫৭৩৫) কথা বলার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. নুর জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি লোকমুখে তার বিষয়ে শুনেছি , সে ক্রিকেট জুয়া খেলার সাথে উত্তমের সম্পৃক্তা রয়েছে এবং এলাকার অনেকেই তা জানেন।

মৃত সুমনের স্ত্রী নার্গিস বেগম বলেন, আইপিএল জুয়া খেলা নিয়ে বিভিন্ন জনের সাথে প্রায় সময়ই মোবাইল ফোনে কথা বলতে দেখেন তিনি। গত রাতে প্রথম রোজার সাহ্রী খেতে উঠে দেখি ফাঁস অবস্থায় ঘরের আড়ায় আমার স্বামীর দেহ ঝুলে আছে।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

সম্পাদনা: মো: সাগর আলী

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles