সর্বশেষ

37.3 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

শ্রীনগরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার কুকুটিয়া কমলাকান্ত ইন্সটিটিউশনের আয়োজনে বিদ্যালয়ের হলরুমে এই বিদায় অনুষ্ঠান শুরু হয়।

শিক্ষা প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি উপাধ্যক্ষ মোহাম্মদ দেলোয়ার হোসেন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলহাজ সেলিম আহমেদ ভূঁইয়া।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুকুটিয়া ইউপি চেয়ারম্যান মো. বাবুল হোসেন বাবু। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমলানন্দ বসুর সার্বিক তত্বাবধানে ও সহকারী শিক্ষক সমীর চক্রবর্তীর সঞ্চালনায় বিদায় অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মজিবুর রহমান মেহেদী, শিক্ষক মজিবর রহমান মোল্লা, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যগণ, অভিভাবক ও ছাত্র-ছাত্রী বৃন্দ। দোয়া মাহফিল পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মনির হোসেন।

 বিদ্যালয়ের পক্ষ থেকে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করা হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শিক্ষা প্রতিষ্ঠানটি থেকে এবার মোট ১০১ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করতে যাচ্ছে। এর মধ্যে ৪২ জন ছাত্র এবং ৫৯ জন ছাত্রী।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles