সর্বশেষ

28.5 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

শ্রীনগরে দশম শ্রেণির ছাত্রীর গলা ও হাতের রগ কাটার অভিযোগ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে পুর্ব শত্রুতার জের ধরে চাঁদনী (১৭) নামে এক ছাত্রীর গলা ও হাতের রগ কাটার অভিযোগ উঠেছে। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের দক্ষিণ কামারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। চাঁদনী ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির মেধাবি ছাত্রী ও দিনমজুর মো. ওয়াসিমের কন্যা। গুরুতর ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ঘটনায় চাঁদনীর মামা মো. জাহাঙ্গীর প্রতিবেশী মো. রাব্বি (২৮), সহযোগী মো. বরকতসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছেন। এলাকাবাসী জানায়, চাঁদনীর মামা জাহাঙ্গীরদের সাথে প্রতিবেশী দেলোয়ারের সাথে বসত বাড়ির রাস্তা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। ৭/৮ দিন আগে প্রতিপক্ষ দেলোয়ারের ছেলে সৌদি প্রবাসী রাব্বি দেশে এসে রাস্তার নেয়ার বিষয়ে চাঁদনীর নানা ও মামাদের চাপ সৃষ্টি করে আসছিল। ঘটনার রাতে চাঁদনী প্রকৃতির ডাকে সারা দিতে বাহিরে গেলে দুর্বৃত্তরা ঝাপটে ধরে গলা ও হাতের রগ কাটে। চাঁদনীর ডাকচিৎকারে পরিবারের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ ঘটনায় জড়িত অপরাধিদের দৃষ্টান্তমূলক স্থানীয়রা। মো. জাহাঙ্গীর বলেন, চাঁদনীদের বসত বাড়ি নদীতে ভেঙ্গে যাওয়া পর থেকে আমাদের বাড়িতে থেকে লেখাপড়া করে। পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে। বসত বাড়ির ওপর দিয়ে রাস্তা দিতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে রাব্বি তার সহযোগীদেও নিয়ে চাঁদনীকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়। উপায় না পেয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করি। এ বিষয়ে জানতে রাব্বির বাড়িতে গিয়ে তার সাক্ষাত পাওয়া যায়নি। এ সময় রাব্বির পিতা মো. দেলোয়ার হোসেন প্রথমে দাবি করেন এটা সাজানো নাটক। পরে আহত চাঁদনীর গলা ও হাতের কব্জি কাটা ছবির চিত্র দেখে স্বীকার করেন এটা সাজানো হতে পারে না।

তিনিও তদন্ত সাপেক্ষে অপরাধিদের আইনের আওতায় আনার দাবি করেন। স্থানীয় ইউপি সদস্য শাহে আলম সারেং ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে পরিবারের সাথে কথা বলেছি। এ ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেছেন। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles