সর্বশেষ

32.9 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত, আহত ২১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২১ জন। এর মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে উপজেলার ষোলঘরের ভূইচিত্র কবরস্থানের সামনে এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, শরিয়তপুর গামী পদ্মা ট্রাভেলস্ নামক একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৫৯৫৯০) হাইওয়ে লেনের ভূইচিত্র কবরস্থানের সামনে এসে একটি ট্রাককে পাশ কাটিয়ে যাওয়ার সময় সড়ক বিভাজনের সঙ্গে সজরো ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে ওই বাসের যাত্রী শরিয়তপুরের হাজেরা বেগম (৫০), সাইফুল (৩০), শখিপুরের আরিফ মাঝি (৩২) ও অজ্ঞাত এক ব্যক্তি মারা যায়।

আহত হন ২১ জন। খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন কর্মীরা ঘটনা স্থলে এসে উদ্ধার করেন। এ সময় প্রায় দেড় কিলোমিটার সড়কে যানজটের সৃষ্টি হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শংকর কুমার পাল ও জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ ফারহানা সাইদ জানান, আহতদের মধ্যে ১৩ জনকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এর মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। ৬ জনকে প্রাথমিক চিচিকৎসা দেওয়া হয়েছে।

হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, বাসটি সড়ক থেকে রেকার দিয়ে সরানো হয়েছে। যান চলাচল এখন স্বাভাবিক আছে। নিহত ৪টি লাশের মধ্যে ২টি লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলমান আছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles