সর্বশেষ

33.7 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

শ্রীনগর পশ্চিম নওপাড়ায় বসতঘর পুড়ে ছাই

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পশ্চিম নওপাড়া গ্রামে অগ্নিকান্ডের ঘটনায় ২টি টিনের ঘর পুড়ে ছাই হয়েছে। রোববার ভোরে পশ্চিম নওপাড়া মাদ্রাসা ও মসজিদ সংলগ্ন মৃত শাকিম আলী শেখের পুত্র জামাল শেখ একই বাড়ির হাসেম মুন্সীর পুত্র ওমর ফারুকের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিয়ট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ২৫ লাখ টাকার ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।
স্থানীয়রা জানায়, ভোরে আগুন লাগার খবর শুনতে পান। জামাল শেখের পরিবারের লোকজন বেড়াতে যাওয়ায় বসত ঘরে তালা লাগানো ছিল। অপরদিকে ওমর ফারুক পরিবার পরিজন নিয়ে ঢাকায় থাকে। জামালের বসত ঘরে আগুনের সূত্রপাত হয়। এতে মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পার্শ্ববর্তী ওমর ফারুকের ঘরেও ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস এসে আগুন নিভায়।


স্থানীয় ইউপি সদস্য মো. তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় দুই পরিবারের বসতঘর, আসবাবপত্র ও মূল্যবান জিনিসপত্র পুড়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


এ ব্যাপারে শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়ারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, ভোর ৫:১০ মিনিটে ‘৯৯৯’ নম্বর থেকে কল পেয়ে দ্রæত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এতে করে অন্যান্য ঘরবাড়ি আগুনের হাত থেকে রক্ষা পায়। জামাল শেখের তালাবদ্ধ টিনের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে। কারণ জানতে তদন্ত চলছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles