সর্বশেষ

43 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

সাইফউদ্দিন স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন

টপ নিউজ ডেস্কঃ আজ শনিবার (১৩ মে)চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শেষ দিন। এদিনই পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন বিপত্তি ঘটিয়েছেন। শেষদিনে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লড়ছে আবাহনী ও শেখ জামাল ধানমন্ডি।

শিরোপা অর্জনে এই ম্যাচে শেখ জামাল আগে ব্যাট করে ২৮২ রান সংগ্রহ করেছে। প্রথম ইনিংসেই বোলিংয়ের সময় সাইফউদ্দিন ইনজুরিতে পড়েছেন। পরে তাকে মাঠের বাইরে নেওয়া হয়েছে স্ট্রেচারে করে।

আবাহনীর ষষ্ঠ বোলার হিসাবে শেখ জামালের বিপক্ষে বোলিংয়ে আসেন সাইফউদ্দিন। শুরুটাও বেশ ভালো করেছিলেন এই পেসার। তিনি প্রথম ৫ ওভারে ২৪ রান খরচায় ১ উইকেট তুলে নেন। নিজের ষষ্ঠ ওভার করতে এসেই পরবর্তীতে বাধে বিপত্তি। তিনি প্রথম বলটি করেন জিয়াউর রহমানের বিপক্ষে। সেই বলে আম্পায়ার নো বলের ডাক দেন। এরপর সাইফউদ্দিন ফলো থ্রু-তে খানিক দৌড়ে মাটিতে শুয়ে পড়েন, তাৎক্ষণিক ফিজিও মাঠে হাজির হন। বেশ কিছুক্ষণ তাকে পর্যবেক্ষণের পর স্ট্রেচারে শুইয়ে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। যতটুকু ধারণা করা হচ্ছে যে, সাইফউদ্দিন হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠ ছেড়েছেন। ক্যারিয়ারের শুরু থেকেই এই পেসার ইনজুরিপ্রবল সময় পার করছেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles