সর্বশেষ

29.2 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

সাকিব-তামিম দ্বন্দ্ব, স্বাস্থ্যকর নয় বাংলাদেশ দলের ড্রেসিংরুমের পরিবেশ : পাপন

টপ নিউজ ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেটের অনন্য দুই নাম তামিম ইকবাল ও সাকিব আল হাসান। শুধু ভালো সতীর্থ নয় ভালো বন্ধুও তারা। সাকিব-তামিমের বন্ধুত্ব তাদের ক্রিকেট ক্যারিয়ারের মতোই শৈশব, কৈশোর পেরিয়ে এখন তারুণ্যে। তামিমের সঙ্গে বিকেএসপিতে অনূর্ধ্ব-১৫ দলের ক্যাম্পে প্রথম দেখা সাকিবের। একসঙ্গে খেলেছেন অনূর্ধ্ব-১৭ ও অনূর্ধ্ব-১৮ দলেও। জাতীয় দলে আসার পর আরো গাঢ় হয় দুজনের বন্ধুত্ব।

কিন্তু সাম্প্রতিক সময়ে অবনতি হয়েছে দুজনের সম্পর্কের। কয়েকবার এসব তথ্য গণমাধ্যমেও উঠে এসেছিল। এবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বিষয়টি আরও পরিষ্কার করেছেন। সম্প্রতি ভারতের ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে দেয়া এক সাক্ষাৎকারে এই কথা স্বীকার করেন নেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি বলেন, স্বাস্থ্যকর নয় বাংলাদেশ দলের ড্রেসিংরুমের পরিবেশ! নাজমুল হাসান পাপনের ভাষায়, আমি আপনাকে আশ্বস্ত করতে পারি এটি একটি স্বাস্থ্যকর ড্রেসিংরুম নয়। এই ব্যাপারটা এমন নয় যে সমাধানের চেষ্টা আমি করিনি। তাদের দুজনের সঙ্গেই আমি কথা বলেছি এবং আমি বুঝতে পেরেছি যে তাদের মধ্যকার সমস্যাগুলি এই মুহূর্তে নিষ্পত্তি করা সহজ নয়।

মাঠের বাইরে যাই হোক না কেন বিসিবি সভাপতির চাওয়া যেন স্বাভাবিক থাকে ড্রেসিংরুমের পরিবেশ। পাপন বলেন, তাদের কথা বলতে হয় (সাকিব ও তামিম) মাঠে এবং ড্রেসিংরুমেও। ড্রেসিংরুমের পরিবেশও খারাপ ছিল তবে এখন কিছুটা উন্নতি হয়েছে।

এছাড়াও নাজমুল হাসান পাপন জানিয়েছেন, শুধু সাকিব-তামিম সম্পর্কই নয়, দলে গ্রুপিংও হয়। তার মতে বর্তমানে বাংলাদেশ ক্রিকেটে এটিই সবচেয়ে বড় সমস্যা।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles