সর্বশেষ

28.2 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

সালমান খান এবার নায়ক থেকে গায়কের ভূমিকায়

টপ নিউজ ডেক্স: এবারের ঈদে সালমান খান ফিরছেন নতুন ছবি নিয়ে। ছবিতে শুধু অভিনয়ই নয়, ভাইজানের কণ্ঠে থাকছে গানও। বড়পর্দায় বছর কয়েক পর ফিরছেন সালমান খান। ‘ভাইজান’-এর নতুন ছবি— ‘কিসি কা ভাই, কিসি কি জান’ এ বছরের ঈদে মুক্তি পেতে যাচ্ছে।

ইতোমধ্যে ‘পাঠান’ ছবিতে কয়েকটি দৃশ্যে শাহরুখ খানের সঙ্গে তার যুগলবন্দি দর্শকদের নজর কেড়েছে। দুই মহাতারকাকে এক ফ্রেমে পর্দায়  দেখতে পাওয়া কম বড় পাওনা নয় অনুরাগীদের কাছে।

ঈদ উপলক্ষ্যে আরও এক চমক নিয়ে আসছেন ভাইজান অনুরাগীদের জন্য। ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবিতে সালমান গানও গাইতে চলেছেন। ‘নাইয়ো লগদা’ গানের অন্য একটি ভার্সন থাকছে ছবির অ্যালবামে । সেই সংস্করণটি গাইবেন স্বয়ং সালমান খান। আর সেই গানে সুর করবেন হিমেশ রেশমিয়া।

অবশ্য, গান সালমানের কণ্ঠে এই প্রথম নয়; এর আগে বেশ কয়েকটি ছবিতে তাকে গায়কের ভূমিকায় দেখঅ গেছে। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিক’ ছবিতে ‘হ্যাংওভার’ গানটি তিনি গেয়েছিলেন।

তার পরের বছর নিজের প্রযোজিত ‘হিরো’ ছবিতে টাইটেল ট্র্যাকের একটি ভার্সনে সালমানের কণ্ঠ শোনা যায় । ছবিতে আরমান মালিকের গাওয়া গানটির পাশাপাশি সালমানের গাওয়া গানের ভার্সনও জনপ্রিয় হয়েছিল । গানের প্রতি  বরাবরই তার ভালোলাগা কাজ করে।

সংগীতশিল্পী লতা মুঙ্গেশকরের প্রয়াণের পরে তারই একটি গানের কয়েক কলি গেয়ে অভিনেতা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন ।

এখনই এই গান নিয়ে বিশেষ কোনো তথ্য দিতে নারাজ ছবির নির্মাতারা। অনুরাগীদের ঈদের আগে চমকে দিতে চান সালমান। তাই ছবি মুক্তির আগেই নির্মাতাদের পরিকল্পনা রয়েছে তার গাওয়া গানটি প্রকাশ্যে আনার ।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles