সর্বশেষ

32.9 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

সিরাজগঞ্জে হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদন্ড

টপ নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জের এনায়েতপুরে ইয়াকুব আলীকে হত্যার দায়ে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে তিনজনের আদালত। একই সাথে অনাদায়ে আরও ২০ হাজার টাকা অর্থদ-, অনাদায়ে আদালত ৬ মাস বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ।

সোমবার (২৩ মে) দুপুরে এ রায় দেন সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক বেগম সালমা খাতুন ।

যাবজ্জীবন দন্ডপ্রাপ্তরা হলো, এনায়েতপুর থানার খুকনী কান্দিপাড়া গ্রামের আঃ রহিম খলিফা রইচ উদ্দিন প্রাং (৫০) এর ছেলে , একই গ্রামের মৃত শুকুর আলী সরকারের ছেলে আঃ রহমান (৪৮) ও খুশি আলম ওরফে সাইফুল ইসলাম (৪২)ওয়াজেদ আলীর ওরফে মধুর ছেলে ।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ও দায়রা জজ আদালতের এপিপি শামছুল আলম ।

মামলা সুত্রে জানা যায়, জেলার এনায়েতপুর থানার রূপনাই (গাছপাড়া) গ্রামের ইয়াকুব ইয়াসিন মোল্লার ছেলে একই থানার খুকনী কান্দিপাড়া গ্রামের খুশি আলম ওরফে সাইফুল ইসলাম ও আঃ রহিম খলিফার মেয়েদেরকে বিরক্ত করতো।

সেই আক্রোশে গত ৫ জানুয়ারী ২০২০ইং সালে সন্ধ্যায় আঃ রহিম খলিফা ও আঃ রহমান মিলে পরিকল্পিতভাবে ইয়াকুব আলীকে হত্যা করেন শ্বাসরোধ করে এবং তার লাশ গুম করার জন্য খুকনী ইউনিয়নের ইসলামপুর গ্রামে ফেলে দেয় জনৈক নুরু হাজী ও আঃ কুদ্দুসের সরিষা ক্ষেতের সীমানায়।

ঘটনার পরের দিন নিহত ইয়াকুব আলীর বাবা ইয়াসিন আলী এনায়েতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন অজ্ঞাতনামা আসামীদের নামে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles