সর্বশেষ

28.5 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

সিলেটে মাংস ব্যবসায়ীরা ধর্মঘট প্রত্যাহার করেছে, আজ থেকে মাংস বিক্রি শুরু

টপ নিউজ ডেস্কঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়রের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করেছে মহানগর মাংস ব্যবসায়ীরা। তারা সোমবার (১১ এপ্রিল) থেকে সিলেটে মাংসের দোকান খোলার ঘোষণা দিয়েছেন।


সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর মাংস ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক আব্দুল খালিক বলেন, অন্যান্য জেলার সঙ্গে দাম সামঞ্জস্য করে দিতে মেয়রের আশ্বাসের পরিপ্রেক্ষিতে আজ থেকে মাংসের দোকান খোলা রাখা হচ্ছে। তবে মাংসের মূল্য নির্ধারণ না হওয়ার আগ পর্যন্ত ক্ষতি হলেও ৬০০ টাকা কেজি দরে আমরা গরুর মাংস বিক্রি করব।


তিনি আরও বলেছেন, মঙ্গলবার মাংস ব্যবসায়ীদের নিয়ে বৈঠকে বসবেন সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী এই বৈঠকেই দাম নির্ধারণ করে দেবেন সিসিক মেয়র।


সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বলেছেন, রমজান মাসে মানবিক দিক বিবেচনা করে মাংস ব্যবসায়ীদের দাবির বিষয়ে বৈঠকে বসবেন বলেছেন মেয়র মহোদয়। অন্যান্য জেলার সঙ্গে সঙ্গতি রেখে মাংসের দাম নির্ধারণ করে দেওয়া হবে। তবে মেয়রের এই আশ্বাসের পরিপ্রেক্ষিতে তারা সোমবার থেকে ব্যবসা প্রতিষ্ঠান খুলছেন।


প্রসঙ্গত, গরু এবং খাসির মাংসের দাম অন্যান্য সিটি কর্পোরেশনের সঙ্গে সামঞ্জস্য রেখে নির্ধারণের দাবিতে ০৭ এপ্রিল থেকে অনিদিষ্টকালের জন্য গরু এবং খাসির মাংস বিক্রি বন্ধ ঘোষণা করে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয়। বুধবার রাতে এক জরুরি বৈঠকে এই ঘোষণা দেন মাংস ব্যবসায়ী সমিতির নেতারা।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles