সর্বশেষ

43.1 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

স্ত্রী হত্যায় দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড দিয়েছে আদালত

টপ নিউজ ডেস্কঃ আজ বুধবার দুপুরে লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামী বশির মিস্ত্রিকে আমৃত্যু সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাঁকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। এই রায়ের সময় আসামি বশির মিস্ত্রি আদালতে উপস্থিত ছিলেন।রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের দক্ষিণ টুমচর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে বশির মিস্ত্রি ।


লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের সরকারি অকিল (পিপি) মোঃ জসিম উদ্দিন বলেন, দীর্ঘ শুনানি শেষে সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত এই রায় ঘোষণা করেন। স্ত্রী হত্যার ঘটনায় স্বামী বশির দোষী সাব্যস্ত হয়েছেন। এই মামলায় মোট আটজনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত।


এজাহার সূত্রে জানা যায়, ২০০৬ সালে নোয়াখালীর চরজব্বার ইউনিয়নের আলী হোসেনের মেয়ে মমতাজ বেগমকে বশির মিস্ত্রি বিয়ে করেন। এই বিয়ে বশিরের দ্বিতীয় বিয়ে ছিল।বশির মিস্ত্রির প্রথম সংসারে দুই ছেলে ও চার মেয়ে আছেন। বশির মিস্ত্রির দ্বিতীয় বিয়ের পরে এই সংসারে হোসেন আহম্মদ ও আপন নামের দুই ছেলে আছে।


বিয়ের পর থেকেই নানা কারণে মমতাজকে মারধর করতেন বশির মিস্ত্রি। পারিবারিক কলহের জেরে ২০১৬ সালের ২৫ ফেব্রুয়ারি রাতে মমতাজকে কুপিয়ে হত্যা করে বশির মিস্ত্রি।


এই ঘটনায় মমতাজ বেগমের ভাই মো. জসিম বাদী হয়ে বশির মিস্ত্রি ও অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। মামলার তদন্ত শেষে পুলিশ বশির মিস্ত্রির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles