সর্বশেষ

43.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

হঠাৎ শারীরিকভাবে অসুস্থ পররাষ্ট্রমন্ত্রী, সিএমএইচ এ ভর্তি

টপ নিউজ ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়ে পডলে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। ১৩ মার্চ রবিবার তুরস্ক থেকে বাংলাদেশে আসার পথে প্লেনের ভেতরে তিনি অসুস্থবোধ করেন।


এরপর বিকেল তিনটার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সম্প্রতি ডিপ্লোম্যাসি ফোরাম ২০২২-এ অংশ নিতে তুরস্ক সফরে গিয়েছিলেন ড. মোমেন। গণমাধ্যমকে এ তথ্য জানায় পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল। তিনি বলেন, তুরস্ক থেকে টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর তাকে সিএমএইচে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, পররাষ্ট্রমন্ত্রী তুরস্ক থেকে আসার পথে ফ্লাইটের শিডিউল বিপর্যয়ে পড়েন । তার নিয়মিত ঘুম হয়নি। তুরস্কে ঠাণ্ডা ছিল ও দুবাইয়ের তাপমাত্রা বেশি ছিল, এইসব কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিক চিকিৎসার পর তাকে সিএমএইচে নিয়ে যাওয়া হয়।

পররাষ্ট্রমন্ত্রী এখন স্বাভাবিক আছেন। পরিবারের সিদ্ধান্তে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন বলে জানান তার ব্যক্তিগত কর্মকর্তা।

পররাষ্ট্রমন্ত্রীর ভাই পল্লী শিশু ফাউন্ডেশন বাংলাদেশ ও ঢাকা ডেল্টা হাসপাতালের চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজন জানান, ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পর তার চিকিৎসার বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত জানাবেন চিকিৎসকরা। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। শারীরিক সুস্থতার জন্য সিলেটবাসীসহ সবার কাছে দোয়া চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও তার পরিবারের সদস্যরা।

গত সোমবার প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে সংযুক্ত আরব আমিরাত সফরে যান পররাষ্ট্রমন্ত্রী । সেখান থেকে আবার তুরস্কে দ্বিতীয় আন্তালিয়া ডিপ্লোমেসি ফোরামের এক গোলটেবিল বৈঠকে যোগ দেন ড. মোমেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles