সর্বশেষ

35 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

১ থেকে ১৫ ডিসেম্বর চলবে পুলিশের বিশেষ অভিযান

টপ নিউজ ডেস্কঃ আসন্ন মহান বিজয় দিবস, বড়দিন এবং থার্টিফার্স্ট নাইট উপলক্ষে সারা দেশে ১ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনার নির্দেশ দিয়েছে পুলিশ সদর দফতর।

গতকাল বুধবার (৩০ নভেম্বর) পুলিশ সদর দফতরের অপারেশন শাখার পাঠানো এক আদেশে এ অভিযান চালাতে বলা হয় দেশের সব পুলিশ ইউনিটের প্রধান ও সব জেলার পুলিশ সুপারদের।

আদেশে বলা হয়, গত ২০ নভেম্বর দণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি ঢাকা সিএমএম আদালত থেকে ছিনিয়ে নেয়ার প্রেক্ষাপট বিবেচনা ও মহান বিজয় দিবস, বড়দিন এবং থার্টিফার্স্ট নাইট উদ্‌যাপন নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে সিদ্ধান্ত নেয়া হয়েছে ১ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনার।

এ অভিযান পরিচালনার নির্দেশ দেয়া হয় সারা দেশের আবাসিক হোটেল, মেস, হোস্টেল, বিভিন্ন প্রতিষ্ঠান, কমিউনিটি সেন্টারসহ অপরাধীদের লুকিয়ে থাকার সম্ভাব্য স্থানগুলোতে। এ সময় জঙ্গি, সন্ত্রাসী, মাদকসেবী ও কারবারি, অবৈধ অস্ত্রধারী, পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতারের পাশাপাশি নির্দেশ দেয়া হয় মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারেরও।

বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া আ্যন্ড পিআর) মো. মনজুর রহমান। তিনি গণমাধ্যমকে বলেন, এ নির্দেশ দেয়া হয়েছে কারণ, কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে ডিসেম্বরের গুরুত্বপূর্ণ অনুষ্ঠানগুলোকে কেন্দ্র করে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles