সর্বশেষ

37 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

৩ কোটির বেশি হোটেল বিল দিলেন রোনালদো

টপ নিউজ ডেক্স: ইংল্যান্ড ছেড়ে সৌদি আরবে স্থির হয়েছেন তাও মাস দুয়েক হতে চললো। সৌদি ক্লাব আল নাসেরে নাম লেখানোর পর এতদিন ক্রিস্টিয়ানো রোনালদো একটি বিলাসবহুল হোটেলে পরিবারসহ দিনযাপন করেছেন। হোটেলযাপন আপাতত শেষ কারণ অবশেষে নিজের পছন্দমতো বাড়ি খুঁজে পেয়েছেন পর্তুগিজ তারকা। তবে এতদিন হোটেলে থাকার কারণে রোনালদোকে যে পরিমাণ অর্থ দিতে হচ্ছে, তা দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ অবস্থা হতে পারে।  

রোনালদো রিয়াদে থেকেছিলেন ‘ফোর সিজনস’ হোটেলের কিংডম টাওয়ারে। যা দেশটির অন্যতম সেরা বিলাসবহুল হোটেল। বলা হচ্ছে, তাকে রাখা হয়েছিল সেখানকার অন্যতম সেরা স্যুটে। রোনালদো ছাড়াও তার পরিবার, বন্ধুবান্ধব এবং নিরাপত্তারক্ষীদের জন্য আরও ১৭টি ঘর ছিল।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর বলছে, সব সুযোগসুবিধা সংবলিত এই হোটেলটিতে থাকতে রোনালদোর খরচ হয়েছে আড়াই লাখ পাউন্ড, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি ২০ লাখ টাকার মতো। রোনালদোর রুম থেকে দেখা যেত গোটা রিয়াদ শহর। সেটি ছিল সৌদি আরবের অন্যতম সেরা উঁচু ভবন। এছাড়া জিমনেসিয়াম, থিয়েটার, স্পাসহ যাবতীয় সবই ছিল সেখানে।

জানা গেছে, ছেলের সঙ্গে থাকতে রোনালদোর মা সম্প্রতি রিয়াদে গিয়েছেন।  নতুন বাড়িতে মাকে সঙ্গে নিয়েই উঠছেন রোনালদো। তবে সৌদির কোথায় রোনালদোর পাকাপাকি বাড়ি, তা জানা যায়নি এখনও।

এদিকে, নতুন ক্লাবে স্থির হওয়ার পর শুরুতে ছন্দহীন থাকলেও ধার ফিরছে রোনালদোর সময়ের সঙ্গে সঙ্গে। আল নাসেরের হয়ে এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে সমান সংখ্যক গোল ও দুই অ্যাসিস্ট করেছেন।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles