সর্বশেষ

35.6 C
Rajshahi
বুধবার, মে ১, ২০২৪

সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে অভিযোগ অপসারণের দাবি দলিল লেখক ও স্ট্যাম্প-ভেন্ডার কল্যাণ সমিতির

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগর এর সাব-রেজিস্ট্রার রেহেনা বেগমের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম, অসদাচারণ, আইনের অপব্যবহার ও ঘুষ বাণিজ্যের অভিযোগ উঠেছে। তার অপসারণের দাবিতে শ্রীনগর সাব-রেজিস্ট্রি দলিল লেখক ও স্ট্যাম্প-ভেন্ডার কল্যাণ সমিতি বুধবার (৬ এপ্রিল) থেকে কর্ম বিরতির ডাক দেন। মঙ্গলবার দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করেন সমিতির সভাপতি মো. আজাহার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুর রউফ শিকদার।


দলিল লেখকরা জানান, সাব-রেজিস্ট্রার রেহেনা বেগম এখানে যোগদানের পর থেকেই সীমাহীন দুর্নীতি, অনিয়ম ও ঘুষ বাণিজ্য করেছেন। প্রতিটি দলিলে স্বাক্ষর করার জন্য তিনি ১ হাজার থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ঘুষ নেন। ঘুষের বেশীর ভাগ টাকা সাব-রেজিস্ট্রার কার্যালয়ের নৈশপ্রহরী শুভ’র মাধ্যমে গ্রহন করেন তিনি। তার এসব অনিয়মের বিরুদ্ধে আমরা বিভিন্নভাবে প্রতিবাদ জানিয়েছি। তারপরেও তার অনিয়ম ঘুষ বাণিজ্য বন্ধ হয়নি। বাধ্য হয়েই সমিতির এক জরুরি সভায় সাব-রেজিস্ট্রার রেহেনা বেগমের অপসারণের দাবিতে কর্ম বিরতির সিদ্ধান্ত গৃহীত হয়।


নৈশ প্রহরী শুভ’র কাছে জানতে চাইলে তিনি বলেন, অফিস শেষে বিকালে আপনি দলিল লেখকদের কাছে গিয়ে নোট বইয়ের নাম ও দাগ দেখে টাকা আনার বিষয়ে প্রশ্ন করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন আমাকে যেভাবে নির্দেশ দেওয়া হয় আমি সে ভাবেই কাজ করি। আমি কি করতে পারি?


সাব-রেজিস্ট্রার রেহেনা বেগমের কাছে এ বিষয়টি জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি বুঝতে পারছিনা তারা কেন কর্ম বিরতির ডাক দিয়েছেন। আমি ছুটিতে আছি, আগামীকাল (বুধবার) কর্মস্থলে এসে সব কিছু জানতে পারবো।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles