সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

‘অভিনন্দন জানিয়েছে পাকিস্তানও কিন্তু জানাতে পারেনি বিএনপি’

টপ নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পদ্মা সেতু নির্মিত হওয়ায় অভিনন্দন জানিয়েছে পাকিস্তানও কিন্তু বিএনপি অভিনন্দন জানাতে পারেনি।

তিনি আরও বলেন, তারা (বিএনপি) প্রমাণ করেছে, পদ্মা সেতু নির্মিত হওয়াতে সারা দেশের মানুষ আনন্দিত হলেও খুশি হতে পারেননি বিএনপি নেতারা । রোববার দুপুরে সচিবালয়ে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ২৩তম সভার আগে আলাপকালে গণমাধ্যমের সঙ্গে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, পদ্মা সেতু নির্মিত হওয়ায় এক সময় যারা সমালোচনা করেছিল, আশঙ্কা প্রকাশ করেছিল যে এই পদ্মা সেতু কখনো করা সম্ভবপর নয় নিজের অর্থায়নে , তারা প্রশংসা করেছেন আজকে অনেকে। প্রধানমন্ত্রীর প্রশংসা করেছেন এবং জাতির এই সক্ষমতায় আনন্দিত হচ্ছেন তারা । মার্কিন যুক্তরাষ্ট্র, প্রতিবেশী ভারত অভিনন্দন জানিয়েছে পদ্মা সেতু নির্মিত হওয়ায় ।

পাকিস্তানও অভিনন্দন জানিয়েছে কিন্তু সত্য বিএনপি অভিনন্দন জানাতে পারেনি দুঃখজনক হলেও । এটি করার মাধ্যমে তারা প্রমাণ করেছেন, পদ্মা সেতু নির্মিত হওয়াতে প্রতিটি মানুষ সারা দেশের উল্লসিত-আনন্দিত হলেও; সমস্ত বাঙালি-বাংলাদেশিরা পৃথিবীর যে প্রান্তেই থাকুক না কেন আনন্দিত হলেও খুশি হতে পারেননি বিএনপি নেতারা ।

সমপাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles