আগামী ২ জুন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে প্রথম সমাবর্তন

0
51

টপ নিউজ ডেস্কঃ উত্তরবঙ্গের অন্যতম শীর্ষ উচ্চশিক্ষার প্রতিষ্ঠান রাজশাহীর প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আগামী ২ জুন প্রথম সমাবর্তন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে সোমবার বেলা ১১ টার দিকে নগরীর খড়খড়ি এলাকায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে । সেখানে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এম. ওসমান গনি তালুকদার সমাবর্তনের লিখিত বক্তব্য পাঠ করেন বিস্তারিত তুলে ধরে ।

ড. এম. ওসমান গনি বলেন, আগামী ২ জুন বেলা সাড়ে ১০টা হতে খড়খড়ি এলাকায় বিশ্ববিদ্যালয়ের স্থাীয় ক্যাম্পাসে শুরু হবে সমাবর্তনের কার্যক্রম । রাষ্ট্রপতি ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আচার্য অ্যাডভোকেট আব্দুল হামিদের প্রতিনিধি হিসেবে সমাবর্তনের সভাপতিত্ব, উদ্বোধন ও গ্র্যাজুয়েটদের ডিগ্রী প্রদান করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ।

তিনি বলেন, বরেন্দ্র বিশ্ববদ্যালয়ের তিন অনুষদভূক্ত ১০টি বিভাগের প্রায় চার হাজার গ্রাজুয়েট এদিন ডিগ্রী গ্রহণ করবেন আনুষ্ঠানিকভাবে । এছাড়াও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের অনন্য কৃতিত্বের স্বাক্ষর রাখা দুই জন শিক্ষার্থীকে ‘চ্যান্সেলর গোল্ড মেডেল’ এবং ‘ভাইস-চ্যান্সেলর গোল্ড মেডেল’ নয় জন শিক্ষার্থীকে প্রদান করা হবে।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য