সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

আগুনে পুড়ল পিকনিক বাস রক্ষা পেল ৪৯ শিক্ষার্থী

সোমবার (২৮ মার্চ) রাতে পিকনিকের বাসের পেছনের সিটে বসে থেকে সিগারেট খাচ্ছিলেন পাঁচ বন্ধু। একপর্যায়ে তাদের হাতের সিগারেটের আগুন গিয়ে পড়ে সাউন্ড সিস্টেমের ব্যাটারির ওপর। সেখান থেকে আগুনের সূত্রপাত হয় । মুহূর্তে মধ্যেই সেই আগুন ছড়িয়ে পড়ে বাসে। দৌড়ে শিক্ষার্থীরা নামতে সক্ষম হয় কিন্তু শিক্ষার্থীরা নামলেও পুড়ে গেছে গোটা বাসটি। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।নাটোরের বড়াইগ্রাম উপজেলার তরমুজ তেল পাম্পের সামনে এই ঘটনাটি ঘটে।


বাসে থাকা ছাত্ররা জানায়, আগুন লাগার সঙ্গে সঙ্গে সবাই নিরাপদে বাস থেকে নামতে পেরেছে।


সাউন্ড সিস্টেম অপারেটর আতিকুর রহমান তুহিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে এই বিষয়ে রাজুক ক্যাডেট একাডেমির সংশ্লিষ্টরা কথা বলতে রাজি হয়নি।


গুরুদাসপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, গাজীপুরের রাজুক ক্যাডেট একাডেমি থেকে অর্ধশতাধিক শিক্ষার্থীরা দুটি বাসে করে নাটোর লালপুরে গ্রীণ ভ্যালি পার্কে পিকনিকে আসেন। পিকনিক থেকে ফেরার পথে তরমুজ পাম্প এলাকায় আসার পরে হঠাৎ করে একটি বাসে আগুন লেগে যায়। দ্রুত চালক বাসটিকে সড়ক থেকে পাম্পে প্রবেশ করালে শিক্ষার্থীরা নিরাপদে নেমে যায়। খবর পেয়ে দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নির্বাপণ নিয়ন্ত্রণে আনে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles