সর্বশেষ

31.8 C
Rajshahi
রবিবার, মে ২৬, ২০২৪

আমি আমার ছেলে হত্যার বিচার চাই : ফারদিন নূরের বাবা

টপ নিউজ ডেস্কঃ আজ মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে বুয়েটের কেন্দ্রীয় মসজিদে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর ওরফে পরশের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে।

ফারদিনের বাবা কাজী নূর উদ্দিন জানাজা শেষে সাংবাদিকদের বলেন, ‘এটি স্বাভাবিক নয়, এটি একটি হত্যাকাণ্ড। এটা মেনে নেওয়া কষ্টকর। আমি আর ফিরে পাব না আমার সন্তানকে। কিন্তু আমি এর বিচার চাই, আমি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।’

কাজী নূর উদ্দিন আরো বলেন, ‘আমি চাই এভাবে যেন আর কোনো মায়ের বুক খালি না হয়। এ জন্য আমি আমার ছেলে হত্যার বিচার চাই।’

এর আগে আজ মঙ্গলবার (৮ নভেম্বর) বেলা প্রায় ১১টার দিকে ময়নাতদন্ত হয় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে ফারদিনের লাশের। ময়নাতদন্তকারী চিকিৎসক জানান, ফারদিনের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং তাকে হত্যা করা হয়েছে।

ফারদিনের জানাজা শেষে বুয়েট শহীদ মিনারের সামনে তার হত্যার প্রতিবাদে এবং দ্রুত তদন্তের দাবিতে তাঁর সহপাঠীরা মানববন্ধন করেন। এরপর স্বজনেরা তার লাশ নিয়ে ডেমরার কোনাবাড়ির (তাঁর পরিবার সেখানে থাকে) উদ্দেশে রওনা দেন। সেখানে বাদ আসর দ্বিতীয় জানাজা শেষে তার লাশ নিয়ে যাওয়া হবে নারায়ণগঞ্জে গ্রামের বাড়িতে।

উল্লেখ্য, বুয়েটের পুরকৌশল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফারদিন নিখোঁজ ছিলেন গত শনিবার থেকে। গতকাল (৭ নভেম্বর) বিকেলে তার লাশ উদ্ধার করা হয় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে। এ ঘটনায় পুলিশ তার এক বন্ধু ও এক বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করেছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles