সর্বশেষ

35.6 C
Rajshahi
বুধবার, জুন ১৯, ২০২৪

আমেজ নেই মিষ্টির,নেই ভিড় মিষ্টির দোকানে

টপ নিউজ ডেস্কঃ ‘এখন আর আগের মতো আমেজ নেই রেজাল্টের ৷ করোনার পরে পাল্টে গেছে সবকিছুই । আগে রেজাল্ট ঘোষণা হওয়ার পর থেকে রাত পর্যন্ত ভিড় লেগে থাকত মিষ্টির দোকানে । অভিভাবকরা হাসিমুখে এসে নিয়ে যেত কেজি কেজি মিষ্টি ।

আমরাও আগে থেকেই প্রস্তুতি নিয়ে বেশি করে মিষ্টি বানাতাম। এখন আর ছিটেফোঁটাও নেই তার । রেজাল্টকে ঘিরে যে উৎসবের আমেজ তৈরি হতো সেটি হারিয়ে গেছে বললেও ভুল হবে না।’—এভাবেই বলছিলেন রাজধানীর ধানমন্ডির বিক্রমপুর মিষ্টান্ন ভাণ্ডারের ক্যাশিয়ার আব্দুস সালাম।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশের পর মিষ্টি বিক্রির ব্যাপারে ব্যাপক আশাবাদী ছিলেন জানিয়ে তিনি বলেন, মনটাই খারাপ হয়ে গেছে। অন্যান্য দিনের মতোই মিষ্টি বিক্রি স্বাভাবিক রয়েছে। কয়েকবছর আগে রেজাল্ট ভালো হলে মিষ্টিমুখ করানোর জন্য যে উৎসবের আমেজ তৈরি হতো সেটি নেই।

একই ধরনের অভিজ্ঞতার কথা জানালেন সায়েন্সল্যাব ও নিউমার্কেট এলাকার মিষ্টির দোকানিরা। বিকেলে নিউমার্কেটের নূর জাহান মার্কেট সংলগ্ন যাদব ঘোষ অ্যান্ড সন্স এবং মোহন চাঁন অ্যান্ড গ্র্যান্ড সন্স মিষ্টির দোকানে গিয়ে দেখা গেল, শুধুমাত্র ম্যানেজার এবং কর্মচারী বসে আছেন। দোকানে ভিড় দূরে থাক স্বাভাবিক বেচাকেনার নামগন্ধও নেই।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles