সর্বশেষ

39.4 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

টপ নিউজ ডেস্কঃ বৃহস্পতিবার (৩১ মার্চ) রাতে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের নয়াটাড়া জামে মসজিদের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় মো. ফেরদৌস ইসলাম (৩০) নামের এক ইমামের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


নিহত ইমাম বরিশাল জেলার মুলাদি উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে। প্রায় দেড় মাস ধরে তিনি উপজেলার ধল্লা ইউনিয়নের নয়াপাড়া জামে মসজিদে ইমামতি করে আসছিলেন। সেই সুবাদে মসজিদ একটি কক্ষে তিনি থাকতেন।


স্থানীয় ইউপি সদস্য রেজাউল করিম জানায়, গতকাল মুসল্লিদের নিয়ে জামাতে এশার নামাজ পড়েছেন। আনুমানিক রাত ৯টার পরে এই ঘটনাটি ঘটে। ইমামের রুমের জানালার একটা অংশ খোলা থাকায় বিষয়টি স্থানীয়দের নজরে পড়েলে তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার ইমামের মরদেহ উদ্ধার করে।


সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্ল্যা জানায়, প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। মরদেহের পাশের একটি টেবিলে একটি চিরকুট পাওয়া গেছে যেখানে লিখা আছে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ ।


শফিকুল ইসলাম মোল্ল্যা আরও জানান, মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। এই. বিষয়টি অপমৃত্যু হিসেবে নথিভুক্ত করা হয়েছে। পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles