ঈদ আনন্দে জমে উঠেছে বিনোদন কেন্দ্র পদ্মা গার্ডেন

0
63
ঈদ আনন্দে জমে উঠেছে বিনোদন কেন্দ্র পদ্মা গার্ডেন
নিজস্ব ছবি

হাবিবা সুলতানাঃ ঈদ আনন্দে জমে উঠেছে রাজশাহীর অন্যতম বিনোদন কেন্দ্র পদ্মা গার্ডেন। আজ ( ৫ মে) পদ্মা গার্ডেন ঘুরে এ দৃশ্য দেখা যায়।

আজ পদ্মা গার্ডেন ছিলো ছোট্ট শিশুদের কলকাকলিতে মুখর। এবার শবে কদর, মে দিবস ও ঈদ ছুটি একসাথে দীর্ঘ ছুটি হওয়ায় এবার একটু বেশি সময় ধরেই ঈদের ঘোরাঘুরিতে সময় পার করছে নগরবাসী। ঘুরতে আসা কয়েকজনের সাথে কথা বললে তারা টপ নিউজকে জানায়, গত দুই বছর ধরে করোনার জন্য বন্ধ ছিলো সব ধরণের বিনোদন কেন্দ্র। এবার ঈদের ছুটি দীর্ঘ আর সেই সাথে করোনার প্রভাব কম হওয়ায় ঈদের আনন্দকে বাড়িয়ে দিয়েছে।

শুধু নগরবাসী নয় ছিল নানা জেলার মানুষের সমাহার। কেউ দীর্ঘ ছুটিতে অনেকদিন পর বাড়ি ফিরেছে তো কেউ নওগাঁ, নাটোর বা চাঁপাইনবাবগঞ্জ থেকে পিকনিক বা বনভোজনের উদ্দেশ্যে এসেছে পরিবারের সবাই মিলে।

দুবছর নগরীর বিনোদন কেন্দ্রগুলো ফিরেছে তাদের চিরচেনা রুপে। দোকানে দোকানে বিক্রি হচ্ছে ফুচকা, পানিপুরি, আচার, ঝালমুড়ি আর নানান রকমের শরবত। এক ফুচকা বিক্রেতা টপ নিউজকে বলেন, উৎসবের সময়, ঈদের সময় আমাদের একটু বেচাকেনা ভালো হয়। কিন্তু গত দুই বছর করোনার জন্য সবকিছু বন্ধ ছিলো তাই আমাদের বেচাকেনাও ছিলো না। এইবার আছে তাই আমাদের ঈদও আছে।

দল বেঁধে ঘুরতে যাওয়া, শিশু কিশোরদের বিভিন্ন রাইডে চড়া, ছবি তোলা আর নানান মুখরোচক খাবারে নগরবাসী উদযাপন করছে এবারের ঈদ।

আপনার মন্তব্য