সর্বশেষ

38.4 C
Rajshahi
সোমবার, মে ২০, ২০২৪

একটি ইন্টারন্যাশনাল প্লাটফর্মে পোশাক নিয়ে কথা বলা কুরুচির লক্ষণ : ইসরাত পায়েল

টপ নিউজ ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই এখন চোখে পড়বে মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২-এর মঞ্চে জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বরিশালের আঞ্চলিক ভাষার একটি সংলাপ ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা’

এখন বিষয়টি নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। শুধুই বিনোদনের উদ্দেশে মীর সাব্বির সংলাপটি বলেছিলেন নাকি এর মানে সম্পূর্ণ বিপরীত তা নিয়ে চলছে বিতর্ক। তার এই বক্তব্যকে কেউ স্বাভাবিক বলছেন, তো কেউ আবার নেতিবাচক হিসেবে নিচ্ছেন। এরই মাঝে অনুষ্ঠানের উপস্থাপিকা ইসরাত পায়েল, অভিনেতার মন্তব্যটি নিয়ে অভিযোগ তোলেন।

এক ভিডিও বার্তায় এ বিষয়ে উপস্থাপিকা অভিনেতাকে এমন গুরুত্বপূর্ণ মঞ্চে এরকম মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার অনুরোধ জানান। এদিকে সম্প্রতি একটি গণমাধ্যমকে উপস্থাপিকা বলেন, মীর সাব্বিরের সামনে গেলে ওড়না দিয়ে নিজেকে ঢেকে রাখার চেষ্টা করব।

ইসরাত পায়েল বলেন, খুবই দুঃখজনক মীর সাব্বির ভাইয়ের বিষয়টি। পোশাক নিয়ে একটি ইন্টারন্যাশনাল প্লাটফর্মে এসে এই কথা বলাটা কুরুচির লক্ষণ। আমার মনে হয় তিনি অনুষ্ঠানের ওয়েটই বুঝতে পারেননি কিংবা বলেছেন উত্তেজনাবশত। তার কুরুচিপূর্ণ মন্তব্য অসম্মানজনক আমার জন্য।

প্রসঙ্গত, দ্বিতীয়বারের মতো মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২-এর আয়োজিত এই প্রতিযোগিতায় প্রায় আট হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে আন নূর খান নোলক বিজয়ীর মুকুট পরেন। সেই মঞ্চেই এই বিতর্কের সৃষ্টি হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles