সর্বশেষ

39.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

এক দুঃসংবাদ পেলো আর্জেন্টিনা

টপ নিউজ ডেস্কঃ ইতালির বিপক্ষে ফিনালিসিমার আগে খুব একটা সময় বাকি নেই । শেষ অনুশীলনটাও দুই দল করে ফেলেছে । ম্যাচটাতে শুরুর দুই দলে থাকবেন কে একাদশে , সেটাও ছকে ফেলেছেন ইতালি কোচ রবার্তো মানচিনি ও কোচ লিওনেল স্ক্যালোনি আর্জেন্টিনা । এমনই এক সময়ে আর্জেন্টিনা পেলো এক দুঃসংবাদ ।

কোপা আমেরিকার আগে থেকেই আর্জেন্টিনা দলের লেফটব্যাক পজিশনে যিনি কোচ স্ক্যালোনির আস্থা অর্জন করে ফেলেছিলেন, সেই মার্কোস আকুনইয়াকে আলবিসেলেস্তেরা পাচ্ছে না । শেষ সময়ে এসে বিষয়টি নিশ্চিত হয়েছে । আকুনইয়া ম্যাচটিতে ফিট নন খেলার মতো , জানাচ্ছে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস। যে কারণে স্ক্যালোনিও তাকে নিয়ে নিতে চাচ্ছেন না কোনো ঝুঁকি ।

সতীর্থদের সঙ্গে সবশেষ অনুশীলনেও আকুনইয়া ছিলেন । তবে সেভিয়ার এই ডিফেন্ডারের মাংসপেশির খানিকটা রয়ে গেছে অস্বস্তি । সে কারণেই তিনি নামছেন না এই ম্যাচে আজ রাতের ।

তার বদলে আয়াক্স ডিফেন্ডার নিকলাস টালিয়াফিকো ম্যাচে খেলবেন । বিষয়টা ইতোমধ্যেই কোচ স্ক্যালোনি নিশ্চিত করেছেন। আর্জেন্টিনা দলে অবশ্য এখানেই শেষ নয় অনুপস্থিতি । চোটের কারণে আর্জেন্টিনা দলের নিয়মিত মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসও খেলছেন না । অ্যাবডাক্টর পেশিতে লিওনেল মেসির পিএসজি সতীর্থ খেলতে পারছেন না চোটের কারণে এই ম্যাচে।

চোটটা মূলত সেই এপ্রিলের শুরুতে তিনি পেয়েছিলেন । তা সেরে তিনি যোগ দিয়েছেন অনুশীলনেও । তবে ম্যাচে খেলার মতো তিনি অর্জন করেননি ফিটনেস এখনো । সে কারণে তাকে নিয়েও আর্জেন্টিনা কোচ কোনো ঝুঁকি নিতে চাইছেন না ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles