সর্বশেষ

15.9 C
Rajshahi
মঙ্গলবার, ডিসেম্বর ১২, ২০২৩

এক যুবক আত্মহত্যা করার আগে যা লিখে গেলেন চিঠিতে

- Advertisement -

টপ নিউজ ডেস্কঃ বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার নলবুনিয়া গ্রামে একজন যুবক ঋণের দায়ে চিরকুট লিখে কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন ।


১৪ মার্চ সোমবার দুপুরে শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তি শরণখোলা উপজেলার নলবুনিয়া গ্রামের মৃত আব্দুল হাসেম পেয়াদারের ছেলে আব্দুল্লাহ (৩৩)।আব্দুল্লাহ নলবুনিয়া বাজারের একজন ফাস্টফুড ব্যবসায়ী ছিলেন।

- - Advertisement - -


চিরকুটে যুবক লিখেছেন, আমি মোঃ আব্দুল্লাহ। আমি ‍আপনাদের কাছে আবেদর করছি আমি মারা গেলে, আমার সব জমি বিক্রি করে সবার দেনা শোধ করে দেবেন। আমার সম্পত্তি আমার কোন ভাই-বোনকে দেবেন না। সব দেনা শোধ করার পরে যে জমি থাকবে, তা আমার স্ত্রী ও মেয়েকে দিবেন। তাদের কোথাও তাড়াবেন না, এটি আমার দাবি। সবাই স্বার্থপর শুধু আমি স্বার্থপর নই। এর পর স্ত্রীকে উদ্দেশ্যে লিখেন…আমি চলে যাচ্ছি, আমার মেয়েকে দেখে রাখিস। ইতি মো. আব্দুল্লাহ।


ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলমগীর হোসেন তালুকদার জানান, আব্দুল্লাহ অধিক ঋণগ্রস্ত হয়ে হতাশায় ভুগছিলেন। আব্দুল্লাহ চালে দেওয়া কীটনাশক সেবন করেন । এ সময় আব্দুল্লাহর স্ত্রীর এর চিৎকারে প্রতিবেশীরা এসে আব্দুল্লাহকে শরণখোলা উপজেলা হাসপাতালে নিয়ে যান। তাকে হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর মৃত্যু হয়।

- Advertisement -


শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান বলেছেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হবে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles