সর্বশেষ

35.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

এপ্রিল মাসের শ্রেষ্ঠ ওসি কাশিয়াডাঙ্গা থানার মাসুদ পারভেজ

টপ নিউজ সেস্ক:  এপ্রিল মাসে আরএমপি কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজ শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন।  সর্বাধিক ভাল ও অদম্য সাহসিকতার সাথে  কাজ করায় এবং কর্ম এলাকায় শান্তি বজায় রাখার জন্য তিনি এই শ্রেষ্ঠ পুরস্কার লাভ করেন।

নিজ কর্ম  এলাকায় ভাল কাজের স্বীকৃতিস্বরুপ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক মঙ্গলবার (২৪ মে ) সম্মাননা স্মারক ও সনদপত্র তার হাতে তুলে দেন।

এ সময়ে মাননীয় কমিশার বলেন, ভাল কাজ সব সময় মানুষকে উৎসাহিত ও সাহস জোগায়। আর যদি সেই ভাল কাজের স্বীকৃতি প্রদান করা হয় তাহলে যারা ভাল কাজ করেন  এবং অনুপ্রাণিতও হন। তিনি আরও বলেন, আরএমপি’র প্রতিটি পুলিশ সদস্য ভাল কাজ করছেন। এর ফলে রাজশাহী, অন্যান্য স্থানের থেকে অনেক শান্ত এবং মানুষ শান্তিতে বসবাস করছেন। সকল পুলিশ বে অব সদস্যকে সর্বদা ভাল কাজ এবং জনগণের সেবা করার নির্দেশ প্রদান করেন কমিশনার।

এদিকে এই পুরস্কার পাওয়ার সর্বপরি তিনি পুলিশ কমিশনারের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন ওসি। সেইসাথে নেপথ্যে যারা কাজ করেছেন এবং তাঁকে সাহস এবং সহযোগিতা করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন এসএম মাসুদ পারভেজ।

পুরস্কার প্রাপ্ত ওসি জানান বাংলাদেশ পুলিশ দেশের কল্যানে তিনি সর্বদা প্রস্তুত।

এলাকার জনগণকে সেবা দিতে দিতেও তিনি সর্বদা নিয়োজিত আছেন বলে সূত্রটি জানিয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles