সর্বশেষ

33.7 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

এবার বিতর্কের মুখে ‘হাওয়া’র নায়িকা তুষি

টপ নিউজ ডেস্কঃ দেশের সিনেমায় ‘হাওয়া’ ঝড় বইয়ে দিচ্ছে । মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমাটি টানা হাউজফুল যাচ্ছে মুক্তির পর থেকে । গত ২৯ জুলাই এটি মুক্তি পেয়েছে । এখনো অধিকাংশ সিনেমা হলে টিকিট সংকট চলছে । দুই-তিনদিন আগে টিকিট সংগ্রহ করে দর্শকরা সিনেমাটি দেখার সুযোগ পাচ্ছেন । সাফল্যের মাঝে ‘হাওয়া’র গায়ে লেগেছে কিছু বিতর্কও । এতে অভিনয় করা শিল্পীদের একাধিক মন্তব্য নিয়ে সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায় । প্রথমে সিনেমাটির পরিবেশক, জাজের কর্ণধার আব্দুল আজিজের একটি মন্তব্য জন্ম দেয় বিতর্কের । এরপর ক্রমান্বয়ে ‘হাওয়া’র অভিনেতা চঞ্চল চৌধুরী, সুমন আনোয়ার প্রমুখ বিতর্কে পড়েন ।

এবার বিতর্কের স্রোতে গা ভাসালেন নাজিফা তুষি ‘হাওয়া’র নায়িকা । সিনেমাটিতে ‘গুলতি’ চরিত্রে অভিনয় করে তিনি ভূয়সী প্রশংসা পচ্ছেন । কিন্তু সোমবার (১ আগস্ট) সন্ধ্যায় একটি মন্তব্য করে বিপাকে পড়েছেন ।

এদিন সন্ধ্যা সাড়ে ৭ টায় ‘হাওয়া’ সিনেমার টিম শ্যামলী স্কয়ারে দেখার জন্য যায় দর্শক প্রতিক্রিয়া । এ সময় নাজিফা তুষি গণমাধ্যমের মুখোমুখি হন । কিন্তু কথা বলার আগে নির্দেশ দেন তিনি পাশে থাকা ‘পরাণ’ ও ‘দিন-দ্য ডে’ সিনেমার পোস্টার সরিয়ে ফেলার । কেবল নিজের সিনেমা ‘হাওয়া’র পোস্টারের সামনে দাঁড়িয়েই তিনি কথা বলবেন বলে জানান।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles