সর্বশেষ

40.6 C
Rajshahi
বুধবার, জুন ১৯, ২০২৪

এশিয়া কাপ : ভারত-পাকিস্তান হাই ভোল্টেজ ম্যাচের দায়িত্বে বাংলাদেশী আম্পায়ার

টপ নিউজ ডেস্কঃ চিরপ্রতিদ্বন্দ্বী দুই প্রতিবেশী ভারত-পাকিস্তান। এই দুই দলের খেলা শুধু ২২ গজে আটকে থাকে না, এর রোমাঞ্চ ছুঁয়ে যায় প্রতিটি ক্রিকেটপ্রেমীকে। এমনি উত্তেজনাপূর্ণ ম্যাচের দায়িত্ব পেয়েছেন বাংলাদেশের দুজন।

প্রথমবার এশিয়া কাপে আম্পায়ারিং করার সুযোগ পাচ্ছেন বাংলাদেশের দুজন। ভারত-পাকিস্তান ম্যাচ দিয়ে আজ রবিবার (২৮ আগস্ট) অভিষেক হচ্ছে তাদের। ফিল্ড আম্পায়ার হিসেবে মাসুদুর রহমান মুকুল ও চতুর্থ আম্পায়ারের ভূমিকায় গাজী সোহেল থাকবেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দেশি আম্পায়ারদের এই সুযোগকে বড় সৌভাগ্য হিসেবে দেখছেন। তিনি বলেন,‘ভারত-পাকিস্তান ম্যাচের চেয়ে আর কোনো বড় ম্যাচ হতে পারে না। আর সেখানে আমাদের মুকুল আম্পায়ারিং করবে। একটা হতাশা ছিল যে বড় ইভেন্টে আমাদের নিজেদের আম্পায়ার দেখি না। এখানে আম্পায়ারিংয়ের মাধ্যমে আমি নিশ্চিত ভবিষ্যতে আইসিসি ইভেন্টেও তারা সুযোগ পাবে।’

উল্লেখ্য, আজ রবিবার আসরের অন্যতম উত্তেজনাপূর্ণ ভারত-পাকিস্তান ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। এশিয়া কাপে ভারত এবং পাকিস্তানের মধ্যে এ পর্যন্ত মোট ১৩টি ম্যাচ হয়েছে, যার মধ্যে ভারত জিতেছে ৭টি‌ এবং পাকিস্তান জিতেছে ৫টি। ফল হয়নি একটি ম্যাচে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles