সর্বশেষ

39.5 C
Rajshahi
শুক্রবার, মে ২৪, ২০২৪

কথাবার্তায় সতর্ক হওয়ার জন্য বললেন ওবায়দুল কাদের

টপ নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন দলীয় নেতাকর্মীদের ক্ষমতার ‘দাপট’ না দেখিয়ে সতর্ক হওয়ার আহ্বান কথাবার্তায় ।

ওবায়দুল কাদের বলেন, ‘আমাদের নেতাকর্মীদের আমি বলব, প্রত্যেককে কথাবার্তায়, আচার-আচরণে হতে হবে দায়িত্বশীল । এই সময়ে দায়িত্বজ্ঞানহীন কোনো কথা বলা সমীচীন নয়, এ সময় সমীচীন নয় ক্ষমতার দাপট দেখানো । ঠাণ্ডা মাথায় দাঁড়াতে হবে মানুষের পাশে । কাজ করতে হবে মানুষের জন্য , এটাই আজকে আমাদের সবচেয়ে বড় মেসেজ।’ শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে তিনি এসব কথা বলেন মহিলা শ্রমিক লীগের শোক দিবসের আলোচনা সভায় ।

দেশে জীবনযাত্রার খরচ বেড়ে যাওয়ার পেছনে আন্তর্জাতিক সংকট প্রভাব রেখেছে, তা জনগণের সামনে কাদের তুলে ধরার আহ্বান জানান । আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘সারা বিশ্বে সংকটে, একটা নেতিবাচক প্রভাব বাংলাদেশ মোকাবিলা করছে আজকে । আমরা জানি, কষ্ট হচ্ছে অনেক মানুষের । মানুষ কষ্ট করছে এটা ঠিক। কিন্তু আমাদের সামনে কোনো উপায় ছিল না। সারা দুনিয়ায় যেভাবে মূল্যবৃদ্ধি, দাম বৃদ্ধি জিনিসপত্রের ।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles