সর্বশেষ

31.2 C
Rajshahi
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

করতোয়ার পাড়ে লাশের সারি,মৃত্যু বেড়ে ৪১

টপ নিউজ ডেস্কঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে তীর্থযাত্রীদের নৌকা ডুবির ঘটনায় মৃত্যুর সংখ্যা ৪১ জনে বেড়ে দাঁড়ালো । এ ঘটনায় এখনো প্রায় অর্ধশত মানুষ নিখোঁজ রয়েছে । পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক দীপঙ্কর রায় নিশ্চিত করেছেন বিষয়টি । রোববার (২৫ সেপ্টেম্বর) এ দুর্ঘটনা ঘটে দুপুরে ।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অ‌ফিসার তুষার কা‌ন্তি রায় বলেন, ভোর ৬টা থেকে কুড়িগ্রাম , রংপুর ও রাজশাহীর তিনটি ডুবুরি ইউ‌নিট উদ্ধার কাজ করছে। ৩০ কিলোমিটার পর্যন্ত পরিচালনা করা হবে উদ্ধার অভিযান । অতীত অ‌ভিজ্ঞতা ও নদীর প্রবাহ দে‌খে ম‌নে হ‌চ্ছে, ভুক্ত‌ভোগী‌দের কেউ দুর্ঘটনাস্থ‌লে নেই। তারপরও প্রত্যেক ভুক্ত‌ভোগী‌কে উদ্ধা‌রে অব্যাহত থাক‌বে আমা‌দের চেষ্টা ।

আজ সকাল থেকে উদ্ধার হওয়া ১৬ মরদেহের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। এর আগে গতকাল রোববার উদ্ধার করা হয় নারীও শিশুসহ ২৫ জনের মরদেহ ।

তারা হলেন- শ্যামলী রানী (১৪), লক্ষী রানী (২৫), অমল চন্দ্র (৩৫), দীপঙ্কর (৩), শোভা রানী (২৭),পিয়ন্ত (২.৫), রুপালী ওরফে খুকি রানী (৩৫), ধনবালা (৬০), প্রমিলা রানী (৫৫),সুনিতা রানী (৬০), ফাল্গুনী (৪৫), প্রমিলা দেবী (৭০), তারা রানী (২৫), জ্যোতিশ চন্দ্র (৫৫), সনেকা রানী (৬০), সফলতা রানী (৪০), হাশেম আলী (৭০), শ্যামলী রানী ওরফে শিমুলি (৩৫), বিলাস চন্দ্র (৪৫),উষশী (৮), তনুশ্রী (৫), শ্রেয়শী, প্রিয়ন্তী (৮), সনেকা রানী (৬০) ও ব্রজেন্দ্রনাথ (৫৫)।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles