সর্বশেষ

39.4 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

কালিহাতীতে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে অটোরিকশাচালকসহ ২জন নিহত

টপ নিউজ ডেস্কঃ শুক্রবার (১ এপ্রিল) সকালে টাঙ্গাইলের কালিহাতীতে পিকআপ ও অটোরিকশার সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।


এই ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন কালিহাতী পৌরসভার সাজন আলী মন্ডলের ছেলে রমজান আলী (৫৫) এবং উপজেলার বীর বাসিন্দা ইউনিয়নের ঈমান আলীর মেয়ে রিনা আক্তার (৩৫)।


স্থানীয়রা জানায়, ঘাটাইল উপজেলা থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের উদ্দেশে যাচ্ছিল। অন্যদিকে পিকআপটি হামিদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের সামনে পৌঁছালে পিকআপটি অভারটেক করতে গিয়ে অটোরিকশাকে ধাক্কা দেয়। এই সময় ঘটনাস্থলেই অটোরিকশা চালকসহ দুজন নিহত হয়। এই সময় আহত হয় আরও পাঁচজন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করের ।তিনি জানায়, ঘটনার পর পিকআপ চালক পালিয়ে গেছে। তবে পিকআপ ও অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles