কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

0
67

নিজস্ব প্রতিবেদকঃ গোদাগাড়ী উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত : গোদাগাড়ী উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর ৬ষ্ঠ বার্ষিকী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে গোদাগাড়ী উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত উপজেলার শিক্ষক-কর্মচারীদের ক্রেডিট ইউনিয়ন কালবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

 অত্র ক্রেডিট ইউনিয়ন এর সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা জিগার হাসরত, কালব লিমিটেড এর রাজশাহী ও চাপাইনবয়াবগঞ্জ জেলা ব্যাবস্থাপক মি:জুড গমেজ,রাজশাহী শিমুল মেমোরিয়াল স্কুল এ্যান্ড কলেজ এর অধ্যক্ষ বিরাজ আহম্মেদ প্রমুখ।

সাধারণ সভায় ক্রেডিট ইউনিয়ন সমিতির গত বছরের বাজেট অনুমোদন ও নতুন বছরের বাজেট পাশ করা হয় এবং ইউনিয়নের সার্বিক পরিস্থিতি,আয়-ব্যায় হিসাব এবং আগামিদিনের পরিকল্পনা তুলে ধরে সভাপতি,সেক্রেটারিসহ অন্যান্য বক্তারা মূল্যবান বক্তব্য রাখেন। সভা শেষে শ্রেষ্ঠ তিন শেয়ার হোল্ডার কে পুরস্কার প্রদান করা হয়,র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং সব শেষে দুপুরের খাবারের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য