সর্বশেষ

30.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ক্যাফে”ডি ব্ল সী রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ গ্রাহকদের জন্য আকর্ষণীয় এবং মানসম্মত খাবারের বিভিন্ন ধরণের ফাষ্টফুড,চাইনিজ সহ বাংলা খাবারের এক বিশাল সমারহ নিয়ে সম্পূর্ণ নতুন আঙ্গিকে শুভ উদ্বোধন  হলো ক্যাফে”ডি ব্ল সী রেষ্টুরেন্ট।

আজ বুধবার (১ জুন) বিকালে আলোচনা ও দোয়া মাহফিলের পূবালী মার্কেট, স্টেশন কাঁচা বাজার, হোটেল হ্যাভেনের পশ্চিমে এই রেষ্টুরেনটির উদ্বোধন করা হয়। এতে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শিরইল মসজিদের পেশ ইমাম ।

এই রেষ্টুরেনটির কর্ণধার সফল নারী উদ্যেক্তা ও পূর্বের সাপ্তাহিক রাজশাহীর খবর পত্রিকার সাবেক প্রকাশক ও সম্পাদক এবং সাপ্তাহিক মুক্তভাবনার প্রধান সম্পাদক মোসাঃ ইয়াসমিন আরা ডালিয়া ।

আকর্ষণীয় ব্যাপার এই যে, এই রেষ্টুরেন্টে একেবারেই বাড়ির স্বাদ উপহার দেয়ার চেষ্টা করেছেন এখানকার উদ্দ্যেক্তা । কারণ কোনপ্রকার বাবুর্চি ছাড়াই সম্পূর্ণ হালাল এবং রুচিশীল পরিবেশে খাবার তৈরীর কাজ নিজ হাতেই করার চেষ্টা করছেন এই সফল নারী উদ্দ্যেক্তা।

তিনি তার রেষ্টুরেনটি সম্পর্কে বলেন, এখানে ফাষ্টফুডের সমস্ত আইটেম যেমন, পিৎজা,স্যুপ,বার্গার, ভেজিটেবল কারি সহ বিভিন্ন ধরণের খাবার পাওয়া যাবে। তিনি আরো বলেন, সাধারণ গ্রাহকদের জন্য আগামী কুরবানী ঈদের আগে পর‌্যন্ত প্রতি ৪ জনের একটি টেবিলে চেয়ার প্রতি ১ হাজার টাকার খাবার খেলেই টিকিটের ব্যবস্থা করা হবে এবং ঈদের পর র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কারের ব্যবস্থা করা হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles