সর্বশেষ

31.1 C
Rajshahi
বুধবার, জুন ২৬, ২০২৪

খাদ্যবান্ধব কর্মসূচির ৪৬০ বস্তা চাউলসহ ডিলার পলাতক

টপ নিউজ ডেস্কঃ নরসিংদীতে খাদ্যবান্ধব কর্মসূচির ৪৬০ বস্তা চাল বিক্রি করে এক সপ্তাহ ধরে ডিলার পলাতক রয়েছেন। এই বিষয়টি নিয়ে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। সোমবার (১১ এপ্রিল) স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।


পলাতক ডিলারের নাম মতিউর রহমান মতিন। মতিন মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের গাজিউর রহমানের ছেলে এবং ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার। তার স্ত্রী নাম সখি আক্তার একই ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য।


স্থানীয়রা জানিয়েছে, রোববার ১০ টাকা কেজির খাদ্যবান্ধব কর্মসূচির চাউল বিতরণের তারিখ নির্ধারণ করা হয়। সে অনুযায়ী সকালের দিকে খিদিরপুর বাজারে মতিন ডিলারের স্টোর রুম থেকে উপকারভোগীরা চাউল নিতে যায়। তারা সেখানে দীর্ঘক্ষণ অপেক্ষা করার পরও ডিলারকে না পেয়ে তারা মতিনের বাড়িতে খুঁজতে যায়। পরে জানতে পারে, মতিন খাদ্যগুদাম থেকে ৪ এপ্রিল চাউল উত্তোলন করে বিক্রি করে দিয়েছেন।


খিদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল বলেছেন, মতিন যেন বিদেশ পালিয়ে যেতে না পারে সেইজন্য প্রশাসনকে জানানো হয়েছে।


উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফিরুজ মিয়া বলেছেন, ৪ এপ্রিল ডিলার মতিন গুদাম থেকে চাউল উত্তোলন করেছে। পরবর্তীতে মতিনের সঙ্গে আমাদের কোনো যোগাযোগ হয়নি।


উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম কাসেম বলেছেন, ‘বিষয়টি চেয়ারম্যান সাহেব আমাকে জানিয়েছেন। নীতিমালা অনুযায়ী তার বিরুধ্যে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles