সর্বশেষ

31.2 C
Rajshahi
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

গাজীপুরে স্ত্রী-সন্তানকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেপ্তার

টপ নিউজ ডেস্কঃ সোমবার (২১ মার্চ) রাতে ঢাকা গাজীপুরে পারিবারিক কলহের কারনে স্ত্রী-সন্তানকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় অভিযুক্ত স্বামী মো. মফিজকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ ফরিদ।


এর আগে রোববার রাত ১টার দিকে বোর্ডবাজারের পূর্ব কলমেশ্বর এলাকায় স্ত্রী রহিমা বেগম ও ছেলে রোকনকে গলা কেটে হত্যা করেছে মফিজ।


সোমবার দুপুরে রহিমা বেগমের বড় ভাই রাসেদুল ইসলাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযুক্ত মো. মফিজের বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানায়।


উপ-পরিদর্শক (এসআই) শাহ ফরিদ জানায়, রোববার রাতে স্ত্রী ও সন্তানকে হত্যা করে পালিয়ে যায় রিকশাচালক মফিজ। ছদ্মবেশ ধারণ করে নিজের গোঁফ ও দাড়ি কেটে ফেলেন। এই ঘটনার পর থেকে ময়মনসিংহ জেলার গাছা থানা পুলিশের একটি দল ঢাকার বিভিন্ন এলাকায় রিকশার গ্যারেজে নজরদারিতে রাখে । সোমবার (২১ মার্চ) রাত ১১টার দিকে তেজগাঁও এর এলাকার এক রিকশার গ্যারেজ থেকে মফিজকে গ্রেপ্তার করা হয়।


ঢাকা গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার আহসানুল হক বলেন, স্ত্রীর সঙ্গে মফিজের প্রায় সব সময় ঝামেলা হতো। রোববার রাতে মফিজ একটি নতুন বটি কিনে আনে।সবাই ঘুমিয়ে পড়লে বাইরে থেকে বাড়ির অনান্য ভাড়াটিয়াদের সিটকিনি আটকে দেয় । পরে স্ত্রী রহিমা বেগম ও ছেলে রোকনকে ওই বটি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles