সর্বশেষ

33.5 C
Rajshahi
শনিবার, মে ২৫, ২০২৪

গাধা পানি খায় ঘোলা করে : ওবায়দুল কাদের

টপ নিউজ ডেস্কঃ বিএনপির নির্বাচনে আসা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,  গাধা পানি ঘোলা করে খায়। সময় আসলেই দেখা যাবে বিএনপি নির্বাচনে যায় কি-না। আজ শনিবার (২৯ অক্টোবর) ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে এসব কথা বলেন তিনি। এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে রাজধানীর আগারগাঁও শেরেবাংলা নগর পুরাতন বাণিজ্য মেলার মাঠে উদ্বোধন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনারা জানেন একটি সমাবেশ হচ্ছে রংপুরে। সেখানে তিনদিন আগে থেকে গিয়ে লোকজন নিয়ে স্টেজে শুয়ে আছেন, শুয়ে আছেন মাঠে, শুয়ে আছেন রাস্তায়। আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর শুয়ে আছেন টাকার বস্তার ওপর। সম্মেলনের নামে টাকা আসছে, আর তারা শুয়ে আছেন টাকার ওপর।

এ সময় বিএনপির নির্বাচনে আসা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকার ছাড়া তারা নাকি নির্বাচনে যাবেন না। যাবেন, যাবেন। গাধা পানি খায় ঘোলা করে। সময় আসলেই দেখা যাবে নির্বাচনে যায় কি-না বিএনপি।’

এর আগে দুপুরে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ-এর সভাপতিত্বে সন্মেলন উদ্ধোধন করেন ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং বিকেলে সম্মেলন শেষ হয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার মধ্য দিয়ে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles